Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শারদোৎসবের খুঁটি পুজো উপলক্ষে রক্তদান শিবির ও চারাগাছ বিতরণ

ঢাকে কাঠি পড়তে আর মাত্র দেড় মাস বাকি।তার আগেই করোনা আবহের মধ‍্যে ঘটা করে হলদিয়ার চৈতন‍্যপুর যুগের যাত্রী ক্লাবের ৩৩ তম বর্ষে  দূর্গোৎসবের খুঁটি পুজোর আয়োজন করলো ।
প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে শুরু হল দুর্গাপূজার সূচনা। জন্মাষ্টমী…

 








ঢাকে কাঠি পড়তে আর মাত্র দেড় মাস বাকি।তার আগেই করোনা আবহের মধ‍্যে ঘটা করে হলদিয়ার চৈতন‍্যপুর যুগের যাত্রী ক্লাবের ৩৩ তম বর্ষে  দূর্গোৎসবের খুঁটি পুজোর আয়োজন করলো ।


প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে শুরু হল দুর্গাপূজার সূচনা। জন্মাষ্টমীর পূর্ণ লগ্নে শুভ দিনে খুটি পূজো করে শুভ উদ্বোধন সারলেন ক্লাব কর্তারা।  হলদিয়ার বিগ বাজেটের অন্যতম ক্লাব চৈতন্যপুর এর যুগের যাত্রী ৩৩তম বছরের শুভ সূচনায় খুঁটি পুজো  করলেন ক্লাব কর্তারা। কভিডের বিধিনিষেধ মেনে মঞ্চে প্রদীপ প্রজ্জলন করলেন হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান দেব প্রসাদ মন্ডল, সুতাহাটা ব্লকের কর্মাধক্ষ্য অভিশেক দাস, জেলা শিক্ষা কর্মাধক্ষ মিলন পাত্র, মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী, হলদিয়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, দেউলপোতা অঞ্চল প্রধান রীনা কুইতি ,অশোক মিশ্র, পার্থ বটব‍্যাল,ক্লাব সম্পাদক অশোক মাইতি , চৈতন্যযপুর গ্রাম পঞ্চায়েত প্রধান । দুর্গা রানী মাইতি পন্ডিত প্রমূখ।দুর্গাপূজার সূচনা শুধু খুঁটি পুজোর পাশাপাশি সমাজসেবামূলক বিভিন্ন অনুষ্ঠান করলেন। যার মধ্যে অন্যতম রক্তদান শিবির। এলাকায় রক্তের সংকট মেটাতে স্বেচ্ছায় ১০০ জন রক্তদাতা রক্তদান শিবিরে রক্ত দান করলেন। রক্তদাতাদের হাতে উপযুক্ত উপহার ও একটি করে চারা গাছ তুলে দেওয়া হয় । ছাতা মাথায় নিয়ে অতিথিরা যুগের যাত্রী ক্লাবের খুঁটি পুজো উদ্বোধন যুগের যাত্রী ক্লাবের পক্ষ থেকে স্থানীয় দেউলপোতা ওয়েলফেয়ার অনাথ আশ্রমের শিশুদের পোশাক দান করা হয়। এছাড়া চারা গাছ বিতরণ করা হয়।সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি স্মৃতি কুমার পাইক।


No comments