Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলা জুড়ে জাতীয় কংগ্রেসের রাজীব গান্ধীর ৭৭তম জন্মবার্ষিকী জন্মদিন পালন

তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কার্যালয়ে রাজীব গান্ধীর ৭৭তম জন্মবার্ষিকী পালন করা হয়, উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বিকাশ প্রামাণিক, স্বপন রায় এবং অন্যান্য নেতা ও কর্মীবৃন্দ।বাজকুলে কংগ্রেস কার্যালয়ে রাজীব গান্ধীর ৭৮তম জন্মদি…

 





 

তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কার্যালয়ে রাজীব গান্ধীর ৭৭তম জন্মবার্ষিকী পালন করা হয়, উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বিকাশ প্রামাণিক, স্বপন রায় এবং অন্যান্য নেতা ও কর্মীবৃন্দ।

বাজকুলে কংগ্রেস কার্যালয়ে রাজীব গান্ধীর ৭৮তম জন্মদিন পালন করা হয়। উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সহ-সভাপতি নারায়ন দাস, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক শিউ মাইতি, ভগবানপুর ২নং ব্লক কংগ্রেসের সভাপতি সেক নুরুল ইসলাম, ভগবানপুর ১ নং (পশ্চিম) ব্লক কংগ্রেসের সভাপতি স্বপন মহান্তি, ভগবানপুর ১নং (পূর্ব) ব্লক কংগ্রেসের সভাপতি অসিত পাত্র, শ্রমিক নেতা অলক অধিকারী, দিলীপ প্রধান ও অন্যান্য নেতৃত্ব।

এগরা মহকুমা কংগ্রেস কার্যালয়ে আধুনিক ভারতের স্থপতি ভারতরত্ন রাজীব গান্ধীর জন্মদিনে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি মানস করমহাপাত্র, এগরা শহর কংগ্রেস সভাপতি অশোক মহাপাত্র, জেলা কংগ্রেসের  সম্পাদক ও প্রাক্তন কাউন্সিলার মিন্টু দাশ, কংগ্রেস নেতা অরুণ নায়ক, কালিপদ শীট, স্বপন দাস ও অন‍্যান‍্য কংগ্রেস নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

কাঁথি মহকুমা কংগ্রেস কার্যালয়ে আধুনিক ভারতের স্থপতি ভারতরত্ন রাজীব গান্ধীর জন্মদিনে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপস্থিত ছিলেন প্রাক্তন  বিধায়ক শৈলজা দাস, জেলা কংগ্রেসের প্রাক্তন কার্যকরী সভাপতি দীপক দাস, কাঁথি মহকুমা কংগ্রেস সভাপতি গঙ্গারাম মিশ্র, প্রাক্তন প্রদেশ  

কংগ্রেস সম্পাদক ক্ষিতীন্দ্রমোহন সাহু, জেলা কংগ্রেস সম্পাদক মাসুদ মল্লিক কাঁথি ১নং ব্লক কংগ্রেসের সভাপতি রামচন্দ্র ত্রিপাঠী, কাঁথি ৩নং ব্লক কংগ্রেসের সভাপতি লঙ্কেশ্বর বারিক, সংখ্যালঘু নেতা সেক ইমরান অন‍্যান‍্য কংগ্রেস নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

মহিষাদল ব্লক কংগ্রেস কার্যালয়ে আধুনিক ভারতের স্থপতি ভারতরত্ন রাজীব গান্ধীর জন্মদিনে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপস্থিত ছিলেন  সন্তোষ গোস্বামী, সাধারণ-সম্পাদক,  রঘুনাথ কামিলা, সম্পাদক, বকুল মাইতি, সহ- সভাপতি, শুকদেব পন্ডিত, সেক আকবর ও অন‍্যান‍্য কংগ্রেস নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

পাঁশকুড়া শহরে প্রয়াত নেতা রাজীব গান্ধীর ৭৭তম জন্মবার্ষিকীতে  পাঁশকুড়া ব্লক কংগ্ৰেস কমিটির পক্ষ থেকে রাজীব গান্ধীর আবক্ষ মূর্তিতে মালা পরিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। রাজীব গান্ধীর গলায় মাল্যদান করেন জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা পাঁশকুড়া ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধী ম্মৃতিরক্ষা কমিটির সম্পাদক কল্যাণ রায়। যুব কংগ্রেসের কার্য‍্যকরী সভাপতি  তোবারক আলি, সুধীর দত্ত ও ব্লক কংগ্রেসের কর্মীবৃন্দ। তারপর পথ চলতি মানুষ দের মধ‍্যে  চারাগাছ , মাস্ক বিলি করা হয়।  উপস্থিত সবাই মিলে হাতে হাত ধরে শপথ নিয়ে এলাকার উন্নয়নের ও অসহায় গরীব মানুষদের সহযোগিতা করার জন্য অঙ্গীকারবদ্ধ হলেন। শুধুমাত্র কংগ্ৰেসের নীতি প্রচারে ব্যস্ত না থেকে কাজ করে জনগন যে অধিকার আমাদের কর্মীদের হাতে দিয়েছেন তাকে যথাযথ পালন করতে হবে।

আজ প্রতাপদিঘিতে রাজীব গান্ধীর জন্মদিন পালনে উপস্থিত ছিলেন পটাশপুর ২নং ব্লক কংগ্রেসের প্রবীণ কংগ্রেস নেতা ভার্গববেন্দ্রনাথ জানা, ক্ষিতীন্দ্রনাথ পাত্র, যুব সভাপতি প্রসেনজিত জানা  ও অন্যান্য কংগ্রেস নেতৃত্ব। স্মরণ সভায় পৌরহিত্য করেন ব্লক কংগ্রেস সভাপতি সীতারাম পাহাড়ী।

পটাশপুর ১নং ব্লক কংগ্রেস সভাপতি শঙ্কর বল্লভের নেতৃত্বে পাথরঘাটা কংগ্রেস অফিসে রাজীব গান্ধীর জন্মদিন পালন করা হয়।

খেজুরী ২নং ব্লক কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ পানিগ্রাহীর নেতৃত্বে খেজুরীতে রাজীব গান্ধীর জন্মদিন পালন করা হয়।

ময়না কংগ্রেস কার্যালয়ে রাজীব গান্ধীর জন্মদিন পালনে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি ও প্রাক্তন বিধায়ক মানিক ভৌমিক সহ ময়না ব্লক কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীগন।

No comments