Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শ্রমিক বিক্ষোভ

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/6Y6acH9ucm0হলদিয়া পি এইচ ই মূল গেটের সামনে গেট ঘেরাও করে কর্মীদের বিক্ষোভ, একশ কুড়িজন কর্মীদের বিক্ষোভ অবরোধ। প্রায় বছর দেড়েক আগে হলদিয়া ওয়াটার সাপ্লাই প্রাইভেট লিমিটেড নামক একটি প্রা…

 






ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/6Y6acH9ucm0

হলদিয়া পি এইচ ই মূল গেটের সামনে গেট ঘেরাও করে কর্মীদের বিক্ষোভ, একশ কুড়িজন কর্মীদের বিক্ষোভ অবরোধ। প্রায় বছর দেড়েক আগে হলদিয়া ওয়াটার সাপ্লাই প্রাইভেট লিমিটেড নামক একটি প্রাইভেট সংস্থাকে ১৫ বছরের লিজ কন্ট্রাক্ট এ দায়িত্ব দিয়েছে হলদিয়া উন্নয়ন পর্ষদ। তারপর থেকেই গণ্ডগোলের সূত্রপাত। এই প্রাইভেট লিমিটেড কোম্পানি তার নিজের ব্যক্তিগত ইচ্ছা যাকে খুশি নিয়োগ করছে এবং বেতন ঠিকমত করে শ্রমিকদের দিচ্ছে না বর্ধিত টাকা ঠিক মতো করে দিচ্ছে না।


এমনটাই অভিযোগ কর্মীদের। আরও দাবি যবে থেকে এই প্রাইভেট সংস্থা দায়িত্ব নিয়েছে মৃত শ্রমিকদের পরিবারকে চাকরি দিচ্ছে না যাদের কাছ থেকে জমি অধিগ্রহণ করেছে তাদেরকে চাকরি দেওয়ার কথা থাকলেও চাকরি দিচ্ছে না দীর্ঘদিন ধরে টালবাহানা করছে। বর্ধিত বেতন ঠিকমত করে দিচ্ছে না, লকডাউন এর সময় বকেয়া টাকা দেওয়া হচ্ছে না, নানাবিধ অভিযোগ তুলে বিক্ষোভ অবরোধ। যদিও এই প্রাইভেট সংস্থার এইচআর তিনি জানিয়েছেন খুব শীঘ্রই এই সমস্যাগুলো সমাধান করা হবে কিন্তু তার এই কথায় কেউ আর কর্ণপাত করছে না বিক্ষোভ লাগাতার চালিয়ে যাবে বলে শ্রমিকরা জানিয়েছে।

No comments