Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মোদীর কুশপুত্তলি জ্বালিয়ে অভিনব প্রতিবাদ, তৃণমূল যুব কংগ্রেসের বিক্ষোভ!

মূল্যবৃদ্ধি পেট্রোল ডিজেল গ্যাস দিনে দিনে সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। তাই এর প্রতিবাদে রাজ্যজুড়ে, তৃণমূল-সহ বিরোধী দলগুলো রাস্তায় নেমেছে।পূর্ব মেদিনীপুর জেলার এগরা-১ ব্লকের জেড়থান অঞ্চল  যুব তৃণমূল কংগ্রেসের  সভাপত…

 





মূল্যবৃদ্ধি পেট্রোল ডিজেল গ্যাস দিনে দিনে সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। তাই এর প্রতিবাদে রাজ্যজুড়ে, তৃণমূল-সহ বিরোধী দলগুলো রাস্তায় নেমেছে।পূর্ব মেদিনীপুর জেলার এগরা-১ ব্লকের জেড়থান অঞ্চল  যুব তৃণমূল কংগ্রেসের  সভাপতি বিশ্বজিৎ বেরা'র নেতৃত্বে শতাধিক মানুষ জেড়থান বাসস্ট্যান্ড থেকে আলংগিরি  পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা হেঁটে প্রতিবাদ-বিক্ষোভের সামিল হয় যুব নেতা কর্মী সমর্থক সহ সাধারন মানুষ। 

করোনা সামাজিক দূরত্ব বিধি মেনেই বিক্ষোভ মিছিল করা হয়। রাস্তার ধারে পথচলতি মানুষ নিত্যযাত্রী থেকে শুরু করে ছোট ব্যবসায়ী ও বড় ব্যবসায়ীদের জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাধারণ মানুষকে বার্তা দেন। একদিকে রান্নার গ্যাস, অন‍্যদিকে পেট্রোল ডিজেল কিনতে হিমশিম খেতে হচ্ছে সাধারন মানুষকে। এই প্রতিবাদ আন্দোলন কে সামনে থেকে সমর্থন করছেন সাধারণ মানুষরাই প্রতিবাদে সামিল হয়েছেন। পাশাপাশি জেড়থানে মোদীর কুশপুত্তলিকায় আগুন লাগিয়ে বিক্ষোভে ফেটে পড়েন তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকেরা। এ দিনের আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন এগরা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি অমিয় কুমার রাজ,  ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিজন বিহারি সাউ,  অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু মাইতি, পাঁচরোল অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক দাস প্রমুখ।


No comments