Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া কবর স্থানের সৌন্দর্যের জন্য ঘুরে দেখলেন পৌর পরিষদ বর্গ

হলদিয়া পৌরসভার ১৯৯৭ সালের ৯ জুন প্রতিষ্ঠিত হয়েছিল বামফ্রন্টের বোর্ড গঠনের মধ্য দিয়ে। সেই সময় থেকেই পৌরসভার পরিকল্পিতভাবে হলদিয়ার মুসলিম ভাইদের জন্য কয়েক একর জায়গা অধিগ্রহণ করে কবরস্থান তৈরি করা হয়েছিল তৎকালীন ২৪ নম্বর ওয়…

 




হলদিয়া পৌরসভার ১৯৯৭ সালের ৯ জুন প্রতিষ্ঠিত হয়েছিল বামফ্রন্টের বোর্ড গঠনের মধ্য দিয়ে। সেই সময় থেকেই পৌরসভার পরিকল্পিতভাবে হলদিয়ার মুসলিম ভাইদের জন্য কয়েক একর জায়গা অধিগ্রহণ করে কবরস্থান তৈরি করা হয়েছিল তৎকালীন ২৪ নম্বর ওয়ার্ডে ডিঃঘাসিপুর।


পরবর্তীকালে সেই কবরস্থানে রূপায়ণ করা হয় তৎকালীন১৫ ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন শেখ মজাফফর আলী। কবরস্থানে সৌন্দর্যায়ন করার জন্য বিভিন্ন রকমের গাছ লাগানোর উদ্যোগ নেয়া হয়েছিল।পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভা ২৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত । হলদিয়া পৌরসভার উদ্যোগে একর জায়গা নিয়ে মুসলিম ভাইদের জন্য কবরস্থান তৈরি করা হয়েছিল। হলদিয়া পৌরসভার বর্তমান ১৭ নম্বর ওয়ার্ডে। সেই কবরস্থানের উন্নয়নের জন্য আজ স্থানীয় কাউন্সিলর ও হলদিয়া পৌরসভা (পূর্ত দপ্তর) চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী (পল্টু) হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল গোপাল চন্দ্র দাস (স্বাস্থ্য দপ্তর) সহ ও ইঞ্জিনিয়ার নিয়ে ঘুরে দেখলেন। গত আম্ফান ঘূর্ণিঝড়ের দেওয়ালের ক্ষতি হয়।  ক্ষতিগ্রস্ত হয় সেই দেওয়ালের কাজ সরোজমিনে তদন্ত করে দেখলেন হলদিয়া পৌরসভার পৌর  পারিষদ।

No comments