Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রয়াত সুধাংশু শেখর মন্ডল স্মরণসভা আম্বেদকর ভবনে

প্রয়াত মন্ডল বাবুর স্মরণসভা আম্বেদকর ভবনে পালন করা হয় । সুধাংশু শেখর মন্ডল "হলদিয়া এস.সি;এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতির" সম্পাদক ছিলেন । তিনি দুর্গাচক কলোনি সারদামণি শিশু নিকেতন স্কুলে দীর্ঘদিন শিক্ষকতা কর…

 



   প্রয়াত মন্ডল বাবুর স্মরণসভা আম্বেদকর ভবনে পালন করা হয় । সুধাংশু শেখর মন্ডল "হলদিয়া এস.সি;এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতির" সম্পাদক ছিলেন । তিনি দুর্গাচক কলোনি সারদামণি শিশু নিকেতন স্কুলে দীর্ঘদিন শিক্ষকতা করেছেন । আম্বেদকর ভবন থেকে প্রকাশিত দরিয়া সাহিত্য পত্রিকার সম্পাদক মন্ডলীর অন্যতম ছিলেন । তাছাড়াও তার নিজের সম্পাদনায় প্রকাশিত অঙ্কুর পাঠকের কাছে বিশেষভাবে সমাদৃত হয়েছিল । নাট্য রচনা ও নির্দেশনায় এলাকাবাসীর মনের মনিকোঠায় তিনি স্থান করে নিয়েছিলেন ।


স্মরণ সভায় উপস্থিত ছিলেন তার সহধর্মিণী কবিতা মন্ডল , প্রাক্তন ছাত্র রাজীব দত্ত , সঞ্জীব দে, কৃশানু মহাপাত্র , চন্দন বেরা , দুর্গাচক সারদামণি শিশু নিকেতনের শিক্ষিকা পাপিয়া গোস্বামী ; শিক্ষক সুব্রত প্রধান, সুকুমার মন্ডল , সবুজের অভিযান এর তাপস জানা, মিলন খাড়া , মহাদেব মণ্ডল , বিমল পাত্র, পঞ্চানন দাস, অশোক বেরা , মোহনলাল দাস, সীমন্ত মাইতি, মনোমোহন মাইতি,তনূপ দাস ,এস কে হাবিব , রিপোর্টার দীপক পন্ডা প্রমূখ । ছাত্র দরদী এই মাস্টার মশাইয়ের বহু ছাত্র-ছাত্রী আজ দেশ-বিদেশে সুপ্রতিষ্ঠিত । তাঁর প্রয়াণে এলাকাবাসী একজন ভালো মানুষ কে হারালো ।








No comments