Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তিন মাসের ভ্রুণ হত্যা কোলাঘাটে

জন্মের আগে মাতৃগর্ভ হতে তিনমাসের শিশুর ভ্রুণ নষ্ট করা হল, ফেলা দেওয়া হয় রাস্তার ধারে জঙ্গলের মধ্যে, খবর পেয়ে পুলিশ শিশু ভ্রুণটিকে উদ্ধার করে। তিন মাসের শিশুভ্রূণ রাস্তার ওপর পড়ে,, কামড়ে খাচ্ছে পিপড়ে , চরম অমানবিকতার ছবি দেখা গ…

 





জন্মের আগে মাতৃগর্ভ হতে তিনমাসের শিশুর ভ্রুণ নষ্ট করা হল, ফেলা দেওয়া হয় রাস্তার ধারে জঙ্গলের মধ্যে, খবর পেয়ে পুলিশ শিশু ভ্রুণটিকে উদ্ধার করে। 

তিন মাসের শিশুভ্রূণ রাস্তার ওপর পড়ে,, কামড়ে খাচ্ছে পিপড়ে , চরম অমানবিকতার ছবি দেখা গেল কোলাঘাট থানার শান্তিপুর গ্রামে । পাশেই রয়েছে একটি বেসরকারী  শিশু  নার্সিংহোম।  স্থানীয়দের দাবি এই নার্সিংহোম হওয়ার জন্যই এই ধরনের ঘটনা ঘটছে এলাকায়। যদিও নার্সিংহোম কর্তৃপক্ষের দাবি এই ঘটনার সাথে নার্সিংহোমের কোনো সম্পর্ক নেই । ঘটনাস্থলে কোলাঘাট থানার পুলিশ  পৌঁছে  শিশুভ্রূণটিকে উদ্ধার করে নিয়ে যায়। 

স্থানীয় বেসরকারী নার্সিংহোম মালিক ডঃ জি এস পান্ডা বলেন এই ঘটনার সাথে নার্সিংহোম কোনো প্রকার জড়িত নয়, বরং যাঁরা এমন মর্মান্তিক কাজ করেছে তাঁরা ভীষন অন্যায় করেছে, এই ঘটনা নার্সিংহোমেরই নয় বলে দাবি করেন । কিন্তু স্থানীয় বাসিন্দা সুজাতা দাস নামে এক মহিলা বলেন কাছে পান্ডা মেটারনিক নার্সিংহোম থাকার কারনেই এমন ঘটনা ঘটল, এর আগে এমন ঘটনা এই এলাকায় ঘটেনি। এক ডেলিভারী করা তিনমাসের সদ্যজাতের ভ্রুণ রাস্তার ধারে ফেলে দেওয়া হয়েছে, এর প্রতিকার চাই আমরা।

তবে গর্ভধারীনি মায়ের এমন নির্মম অমানবিকতায় কাঁটা দিয়ে উঠছে শরীরের লোম, এর সাথে আর কেউ জড়িত কি না তা তদন্ত করছে কোলাঘাট থানার পুলিশ।


No comments