Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের আক্রান্ত পুলিশ! ব্যাপক উত্তেজনা, গ্রেফতার ১৪

উল্টো রথযাত্রা (Rath yatra ) উপলক্ষে করোনা(Covid) বিধি উপেক্ষা করেই কয়েকহাজার মানুষের সমাগম, ডিজে বক্স বাজানোর প্রতিযোগিতা সামিল কয়েক হাজার মানুষ। ঘটনার খবর পেয়ে পুলিশ (Police) গেলে পুলিশ কর্মীদেরকে লক্ষ করে মারধর। পাথরের আঘাত…

 







উল্টো রথযাত্রা (Rath yatra ) উপলক্ষে করোনা(Covid) বিধি উপেক্ষা করেই কয়েকহাজার মানুষের সমাগম, ডিজে বক্স বাজানোর প্রতিযোগিতা সামিল কয়েক হাজার মানুষ। ঘটনার খবর পেয়ে পুলিশ (Police) গেলে পুলিশ কর্মীদেরকে লক্ষ করে মারধর। পাথরের আঘাতে গুরুতর আহত পুলিশ কর্মী (Police)। চাঞ্চল্য ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর এর ময়না (Moyna) থানা এলাকার চিরঞ্জীবপুর এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, ময়না থানার চিরঞ্জীবপুর এলাকায় উল্টো রথ উপলক্ষে স্থানীয় একটি ক্লাবের উদ্যোগে মঙ্গলবার বিকেল থেকেই অতিমাত্রায় ডিজে বক্স বাজানোর প্রতিযোগিতা চলছিল । আর সেই প্রতিযোগিতা দেখতে করোনা বিধিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ভিড় জমায় ওই এলাকা সহ পাশ্ববর্তী গ্রামের কয়েক হাজার মানুষ। কিন্তু ডিজে(Dj) বক্সের(Box) আওয়াজে (Sound) অতিষ্ঠ হয়ে ওঠে স্থানীয় বাসিন্দারা। এরপর ঘটনার খবর ময়না থানায় জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পৌছোলে পুলিশকে দেখে আচমকাই পুলিশের (Police) গাড়ি (Car)লক্ষ করে চড়াও হতে থাকে উত্তেজিত বেশ কিছু মানুষজন। পাশাপাশি পুলিশ গাড়ি ও পুলিশ কর্মীদের লক্ষ্য করে ছোঁড়া হয় পাথর।আর এই ঘটনায় ঘটনাস্থলে আহত হন কয়েকজন পুলিশ কর্মী। যাদের মধ্যে ময়না থানার এক কনস্টেবলের মাথায় আঘাত লাগে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তমলুক(Tamluk) জেলা হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়। আর এই ঘটনার পর ঘটনাস্থল থেকে ১৪ জনকে গ্রেফতার করে ময়না থানার পুলিশ। বুধবার তাদের তমলুক মহকুমা আদালতে তোলা হয়।

No comments