Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আপনাদের রাজ্য সরকার থাকলে আমাদের হাতেও কেন্দ্র রয়েছে হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

আপনাদের হাতে রাজ্য সরকার থাকলে, আমাদের হাতে কেন্দ্র সরকার আছে। সোমবার পূর্ব মেদিনীপুর জেলায় ভোট পূর্ববর্তী ও পরবর্তী হিংসা ও বিজেপির নেতা কর্মীদের নামে মামলার প্রতিবাদে এসপি অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি অংশগ্রহন করতে এসে এই ধরনে…

 








আপনাদের হাতে রাজ্য সরকার থাকলে, আমাদের হাতে কেন্দ্র সরকার আছে। সোমবার পূর্ব মেদিনীপুর জেলায় ভোট পূর্ববর্তী ও পরবর্তী হিংসা ও বিজেপির নেতা কর্মীদের নামে মামলার প্রতিবাদে এসপি অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি অংশগ্রহন করতে এসে এই ধরনের কথা বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।তিনি আরো জানান, রাজ্যে অশান্তি নিয়ে কোটে মামলা চলছে।একাধিক পুলিশ কর্তার নাম রয়েছে।দিদিমণি ও অভিষেক  কেউ বাঁচাতে পারবে না।এই জেলায় এক বাচ্চা ছেলেকে পাঠানো হয়েছে।দেখে দেখে আমাদের নেতা কর্মীদের নামে মামলা দিচ্ছে। এখনো সময় আছে সচেতন হন। না হলে আগামীদিনে ভবিষ্যৎ অনেকটাই খারাপ হবে। তিনিএসপি কে হুমকি দিয়ে বলেন আপনি সেন্ট্রাল ক্যাডারের অফিসার, এমন কিছু কাজ করবেন না যাতে করে কাশ্মীরের অনন্তনাগ বা বারমুলা গিয়ে ডিউটি করতে  হয়। 

৯ই আগস্ট ভারতছাড়ো আন্দোলনের দিন,ঐদিন প্রায় ১ লক্ষ মানুষের জমায়েত করবেন বলে জানালেন তিনি।জেলাজুড়ে বিজেপি কর্মীদের ওপর তৃণমূল গুন্ডাদের বর্বরোচিত আক্রমণ, পুলিশের দলদাসের ভূমিকা, বুড়ি বুড়ি মিথ্যাকেসে  বিজেপি কর্মীদের ফাঁসানো, জাল ভ্যাকসিন কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার প্রতিবাদে ভারতীয় জনতা পার্টির ডাকে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসের সামনে অবস্থান বিক্ষোভ ডেপুটেশনে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন ময়নার বিধায়ক অশোক দিন্দা, হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল, খেজুরির বিধায়ক শান্তনু প্রামানিক, বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সভাপতির নবারুণ নায়েক সহ বিজেপির কয়েকশো কর্মী-সমর্থক। বিক্ষোভ ও ডেপুটেশন ঘিরে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার অফিস চত্বরে ছিল পুলিশের কড়া নিরাপত্তা।

No comments