Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! একুশে নির্বাচনী পরবর্তীকালে হিংসা অব্যাহত পটাশপুরে আক্রান্ত বিজেপী নেত্রী

পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানার অমর্ষী ২ নং গ্রাম পঞ্চায়েতের ১৫২ নং বুথে আক্রান্ত বিজেপি নেত্রী। বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকে তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের কারনে ঘরছাড়া ছিলেন বিজেপি নেত্রী, বাড়ি ফেরার পরই হামলা।স্থানীয় তৃণমূল…

 






পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানার অমর্ষী ২ নং গ্রাম পঞ্চায়েতের ১৫২ নং বুথে আক্রান্ত বিজেপি নেত্রী। 

বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকে তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের কারনে ঘরছাড়া ছিলেন বিজেপি নেত্রী, বাড়ি ফেরার পরই হামলা।

স্থানীয় তৃণমূল কং এর কর্মী সমর্থক কানাই ঘোড়াই ও তার পূত্র গনেশ ঘোড়াই এর দ্বারা আক্রান্ত জেলার মহিলা মোর্চা সহ সভানেত্রী রেখা মাইতি।  মহিলা সভানেত্রী ভোটপরবর্তী হিংসার ভয়ে দীর্ঘদিন ঘরছাড়া ছিল ওই বিজেপি নেত্রী, বাড়ি ফেরার খবর পেয়ে তাঁর বাড়িতে চড়াও হয় তৃণমূলের লোকজন তাঁরপরই কানাই ঘোড়াই ও গনেশ ঘোড়াই নামে বাবা ও ছেলে মিলে বাঁশ দিয়ে ব্যাপক ভাবে মারধর করে,বিজেপি করার অপরাধেই মারধর বলে অভিযোগ পরিবারের।  গুরতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বিজেপি সভানেত্রী। 

খবর পেয়ে পুলিশ আহত বিজেপি নেত্রীকে প্রাথমিক ভাবে গোনাড়া হসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করে়। বর্তমান সেখানে চিকিৎসাধীন। তবে শুধুই জমি সংক্রান্ত বিবাদ না কি রাজনৈতিক হিংসা তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। আরও জানা যায় কিছুদিন আগে তৃণমূলের বিজয় মিছিল থেকে বিজেপী নেত্রী রেখা দেবীর বাড়ি ভাঙচুরের পাশাপাশি বাগানের কিছু গাছও কেটে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। 

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি করেন। নয়তো বৃহত্তর আন্দোলনের পথে যাবে বিজেপি এমনটাই হুঁশিয়ারি দেন তিনি।



No comments