Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় তৃণমূল যুব কংগ্রেসের রক্তদান শিবিরে রাজ্য আইএনটিটিইউসি সভাপতি- ঋতব্রত

covid-19 এবং থ্যালাসেমিয়া রোগীদের সাহায্যার্থে ব্লাড ব্যাংকের রক্তপূর্ণ করতে তৃণমূল যুব কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে হলদিয়া শিল্প শহরে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে কয়েকদিন আগেই আইওসি …

 





covid-19 এবং থ্যালাসেমিয়া রোগীদের সাহায্যার্থে ব্লাড ব্যাংকের রক্তপূর্ণ করতে তৃণমূল যুব কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে হলদিয়া শিল্প শহরে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে কয়েকদিন আগেই আইওসি এক নম্বর গেটে ও রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আজগর আলীর নেতৃত্বে আজ।হলদিয়ায় ক্ষুদিরাম স্কয়ার মঞ্জুশ্রী মোডে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। করোনা মহামারীর দিনেও শিল্প নগরী হলদিয়ায় রক্তদানশিবিরে রক্ত দেয় বহু যুবক-যুবতী।এই শিবিরে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার দুই মন্ত্রী।


পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি ও সেচ ও জলসম্পদ মন্ত্রী সৌমেন মহাপাত্র ও মৎস্য মন্ত্রী অখিল গিরি। রাজ্যের আইএনটিটিইউসি সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের রাজ্য রাজ্য মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। এবং  তৃনমূল কংগ্রেস জেলার নির্বাচিত  বিধায়িকা শহীদমাতা পশ্চিম পাঁশকুড়া বিধানসভার ফিরোজা বিবি,পূর্ব পাঁশকুড়ার বিধানসভার বিধায়ক বিপ্লব রায় চৌধুরী, মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, নন্দকুমার বিধান সভার বিধায়ক সুকুমার দে,উপস্থিত রাজ্য (I. N. T. T. U. C) ট্রেড ইউনিয়নের  সভাপতি বাবলা রায়, হলদিয়া শহর তৃণমূল কংগ্রেস অবজারভার ও হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর স্বপন নস্কর এছাড়াও আরো অনেক বিশিষ্ট  নেতৃত্ব বৃন্দ।এছাড়া সংগঠনের যুব জেলা সভাপতি সুপ্রকাশ গিরি সহ-সভাপতি আজগর আলী (পল্টূ)। রক্তদান শিবিরে ৩০০ জন রক্ত দান করেন। আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় বলেন।মেদিনীপুরের মাটি সংগ্রামের মাটি বহু রক্ত সংগ্রামের মধ্যে স্বাধীনতা অর্জন করেছেন। দু ধরনের মানুষ  রক্ত দেয় এক সংগ্রামের জন্য রক্ত  আর জীবন দানের জন্য রক্ত।জীবনের জন্য রক্ত রক্তদান। জেলার যুব নেতৃত্ব সভাপতি সুপ্রকাশ গিরি এবং সহ-সভাপতি আজগর আলী পল্টুকে বিশেষ ধন্যবাদ জানান।রাজ্যের  মৎস্য মন্ত্রী অখিল গিরি। তিনি বললেন হলদিয়া শহর তৃণমূল কংগ্রেস যুব নেতৃত্ব  ঐক্যবদ্ধ আন্দোলন করেন সে জন্যই আজ এই রক্তদান শিবিরে এত ভিড়। আমার দেখে ভালো লাগলো। তৃণমূল কংগ্রেস রাজ্য মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য তিনি বললেন হলদিয়ার যুবক নেতৃত্বের আন্দোলনের ফসল হিসেবে রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের মুখ্যমন্ত্রী। হলদিয়া জটিল পরিস্থিতি যখন অন্য রাজনৈতিক দলের  চোখে চোখ রেখে রাজনৈতিক পরিচালনা করেছেন এই এলাকার যুব নেতৃত্ব নাম না করেই আজগর আলী (পল্টু) কে প্রশংসিত করলেন।

No comments