Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু বাঁচার জন্য কেন্দ্র সরকারের জুতো পালিশ করছে-কুনাল

কোভিদ 19 এর খেলা সেমিয়া রোগের জন্য জেলার ব্লাড ব্যাংক এ রক্তের চাহিদা পূরণ লক্ষ্য নিয়ে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে হলদিয়া পৌরসভার 12 নম্বর ওয়ার্ডে রক্তদান শিবির শিবিরে রাজ্য সম্পাদক তৃণমূল কংগ্রেস কুনাল ঘোষ কটাক্ষ করে বললেন ।শুভ…

 








কোভিদ 19 এর খেলা সেমিয়া রোগের জন্য জেলার ব্লাড ব্যাংক এ রক্তের চাহিদা পূরণ লক্ষ্য নিয়ে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে হলদিয়া পৌরসভার 12 নম্বর ওয়ার্ডে রক্তদান শিবির শিবিরে রাজ্য সম্পাদক তৃণমূল কংগ্রেস কুনাল ঘোষ কটাক্ষ করে বললেন ।শুভেন্দুর সারোদা ও নারোদা কেলেঙ্কারিতে নাম রয়েছে , বাঁচার জন্য কেন্দ্র সরকারের জুতো পালিশ করছে ।নিজের জেলায় ত্রিপল কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে।আগে সিবিআইয়ের উচিত শুভেন্দু কে গ্রেফতার করা  । কলকাতায় ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে একটি সামাজিক অপরাধ করেছে ।তাকে গ্রেপ্তার করা হয়েছে, তদন্ত চলছে , হলদিয়া রক্তদান শিবিরে এসে বলেন রাজ্য সম্পাদক তৃণমূল কংগ্রেসের কুণাল ঘোষ ।কলকাতার ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে বিরোধী দলনেতার কেন্দ্রের হস্তক্ষেপ প্রসঙ্গে কটাক্ষ করেন কুনাল ঘোষ ।করোনার মহামারী ও ইয়াসের চোখরাঙানি উপেক্ষা করে শিল্পনগরী হলদিয়াতে রক্তের সংকট মেটাতে রক্তদান শিবিরে আয়োজন করে হলদিয়া তৃণমূল কংগ্রেস ।হলদিয়া দূর্গাচকে  রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিচালনায়  হলদিয়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কমিটি। কুনাল ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি, হলদিয়া তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবপ্রসাদ মন্ডল, হলদিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান নারায়ন প্রামানিক, কাউন্সিলর স্বপন নস্কর প্রমূখ।

হলদিয়া বিধানসভায় তৃণমূলের পরাজয় প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, শিল্পনগরী হলদিয়াতে তৃণমূলের হার কেন সেই বিষয়ে পর্যালোচনা চলছে। তবে দলে আগামী দিনে নিশ্চিত ঘুরে দাঁড়াবে।

No comments