Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লকডাউনে স্পেশাল কর্মচারীদের জন্য ভূতল পরিবহন ফেরি সার্ভিস চালু

কোভিড 19 সারাদেশের সাথে জেলাতেও ছড়িয়ে পড়েছে। রাজ্য সরকার দ্বিতীয় দফায় লকডাউন ঘোষণা করেছেন আগামী ১৬- ৩০ শে জুন পর্যন্ত চলবে। তারই মধ্যে লকডাউনের ছাড়পত্র দেওয়া হয়েছে ছোট ব্যবসায়ী এবং পরিবহন ব্যবস্থা বন্ধ থাকলেও তার মধ্যে ভ…

 





কোভিড 19 সারাদেশের সাথে জেলাতেও ছড়িয়ে পড়েছে। রাজ্য সরকার দ্বিতীয় দফায় লকডাউন ঘোষণা করেছেন আগামী ১৬- ৩০ শে জুন পর্যন্ত চলবে। তারই মধ্যে লকডাউনের ছাড়পত্র দেওয়া হয়েছে ছোট ব্যবসায়ী এবং পরিবহন ব্যবস্থা বন্ধ থাকলেও তার মধ্যে ভূতল পরিবহন চালু কর্মচারীদের জন্য ছাড় দেওয়া হয়েছে।


পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে লুকিয়ে ছোট ভুটভুটি অথবা নৌকায় পারাপার হত। কর্মচারীদের কথা মাথায় রেখে স্থানীয় প্রশাসন কর্মচারীদের জন্য স্পেশাল  লঞ্চে ব্যবস্থা করলেন। হলদিয়া কুকড়াহাটি থেকে ডায়মন্ড হারবার ফেরি সার্ভিস চালু করলেন সকাল ৭:৩০ , এবং সকাল ৯-০০টা কুকড়াহাটি থেকে ছেড়ে যাবে। এবং ডায়মন্ড হারবার থেকে সকাল ৮:৩০ এবং সকাল ১০-০০টায় ছাড়বে। কুকড়াহাটি থেকে বিকাল ৩:৩০ এবং ৬-০০টা এবং ডায়মন্ড হারবার থেকে বিকাল ৫-০০ টা এবং সন্ধ্যা ৭-০০টা। এই সূচি ঘোষণা করা হয়েছে ।লকডাউন এরমধ্যে রাজ্য সরকার 50% শ্রমিক কর্মচারীদের নিয়ে কাজ করার জন্য বলেছেন।  অফিস খুলেছে কর্মচারীদের  কথা মাথায় রেখেই ভূতল পরিবহণ ব্যবস্থা সময়সূচি ঘোষণা করলেন।

No comments