Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়ায় বজ্রাঘাতে মৃত গৌরাঙ্গ মাঝির স্ত্রীর হাতে অর্থ তুলে দিল মন্ত্রী

বজ্রাঘাতে মৃত্যু হয়েছিল পাঁশকুড়ার এক তরুণ যুবকের পাঁশকুড়া ব্লকের মাইসোরা অঞ্চলের রাজশহর গ্রামে বছর ২৪ এর যুবক   গৌরাঙ্গ মাঝি, ভিন রাজ্যে সোনার কাজ করতেন। লকডাউন এর কাজের মন্দার কারণে পাঁশকুড়ার বাড়িতে এসেছিলেন গৌরাঙ্গ। গ্রামে…

 





বজ্রাঘাতে মৃত্যু হয়েছিল পাঁশকুড়ার এক তরুণ যুবকের পাঁশকুড়া ব্লকের মাইসোরা অঞ্চলের রাজশহর গ্রামে বছর ২৪ এর যুবক   গৌরাঙ্গ মাঝি, ভিন রাজ্যে সোনার কাজ করতেন। লকডাউন এর কাজের মন্দার কারণে পাঁশকুড়ার বাড়িতে এসেছিলেন গৌরাঙ্গ। গ্রামে এসে বাবার বাদাম চাষ রক্ষণাবেক্ষণ করতো  গৌরাঙ্গ। গতকাল বাড়ির কিছুটা  দূরে মাঠে  তার বাবা জগন্নাথ মাঝির সাথে গৌরাঙ্গ একই সাথে মাঠে নষ্ট  হয়ে যাওয়া বাদাম গোছানোর কাজ করছিলেন। বৃষ্টির প্রকোপ থেকে রক্ষা করতে বাদাম বাড়িতে আনার সময়   রাস্তাতে বাজ পড়ে বজ্রাঘাতে মৃত্যু হয় এই যুবকের। গত এক মাস আগে বিবাহ হয়েছিল গৌরাঙ্গর। বিবাহ একমাস সম্পূর্ণ হওয়ার আগেই মৃত্যুর খবরে ভেঙে পড়েছে এলাকাবাসী। মৃতদেহ ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তাই বুধবার মুখ্যমন্ত্রী তহবিল থেকে 2 লাখ টাকা, এবং সাংসদ অভিষেক ব্যানার্জি তহবিল থেকে 2 লাখ টাকার চেক তুলে দেওয়া হয় সাথে কিছু খাদ্য সামগ্রী, মৃত গৌরাঙ্গ মাঝির স্ত্রী মৌসুমী মন্ডল মাঝির হাতে তুলে দেন রাজ্যের মন্ত্রী কাকলী ঘোষ দস্তিদার, সৌমেন মহাপাত্র। সঙ্গে ছিলেন মানস ভূঞা, এবং পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র।

No comments