Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রয়াত হলেন হলদিয়ার শ্রমিক নেতা

চলে গেলেন হলদিয়ার বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়াপ্রেমী, ক্রীড়া সংগঠক, সংস্কৃতি প্রেমী সুরেশ করণ (৬৫)। গত ২রা মে তিনি করোনা আক্রান্ত হন। ৭ মে কলকাতার আর এন টেগোর হাসপাতালে ভর্তি হন। সেখানেই পরবর্তী সময়ে stroke হয়ে প্যারালাইজড হয়ে যান। ম…

 





চলে গেলেন হলদিয়ার বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়াপ্রেমী, ক্রীড়া সংগঠক, সংস্কৃতি প্রেমী সুরেশ করণ (৬৫)। গত ২রা মে তিনি করোনা আক্রান্ত হন। ৭ মে কলকাতার আর এন টেগোর হাসপাতালে ভর্তি হন। সেখানেই পরবর্তী সময়ে stroke হয়ে প্যারালাইজড হয়ে যান। মাসাধিক কাল আই সি ইউ-তে ভর্তি ছিলেন। সেখানেই আজ চিকিৎসারত অবস্থায়  সকাল ১১টা নাগাদ মারা যান। তাঁর স্ত্রী, এক কন্যা ও দুই পুত্র, নাতি-নাতনি রয়েছে।

       হলদিয়ার সবচেয়ে পুরনো জনপ্রিয় ক্লাব 'দুর্গাচক মিলন সংঘ'-এর তিনি প্রাণপুরুষ ছিলেন। তাঁর বাবা স্বর্গীয় শক্তিপদ করণ ছিলেন হলদিয়া বন্দর প্রতিষ্ঠার সময় থেকেই হলদিয়ার অন্যতম ভূমিপুত্র ঠিকাদার। চাকুরি জীবনে না গিয়ে বাবার ঠিকাদারি ব্যবসা নিষ্ঠার সঙ্গে করে গেছেন সুরেশবাবু। এলাকায় খেলাধূলার প্রসার, সাংস্কৃতিক কাজকর্ম সংগঠিত করার পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজে তাঁর অবদান অবিস্মরণীয়।  উপস্থিত ছিলেন ক্রীড়া প্রেমী ত্রিদিব হাজরা। আবাহনী ক্লাবের সম্পাদক শেখ সামাদ খান, ক্রীড়াপ্রেমী আজগর আলি পল্টু। আজগর বলেন আমরা তাঁর আত্মার শান্তি কামনা করি ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।সুরেশ বাবু যেখানেই থাকুন, ভালো থাকুন।

No comments