Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড -১৯ এর সংক্রমণের জন্য  এমনিতে অর্থনীতি পঙ্গু হয়ে পড়েছে এবং লক্ষ লক্ষ লোকের আয়ের পরিমাণ হ্রাস পেয়েছে, তবুও বিজেপি সরকার ক্রমাগত পেট্রোপন‍্যসহ নিত‍্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি করে সাধারণ মানুষের উপর বোঝা চাপিয়ে চলে…

 




কোভিড -১৯ এর সংক্রমণের জন্য  এমনিতে অর্থনীতি পঙ্গু হয়ে পড়েছে এবং লক্ষ লক্ষ লোকের আয়ের পরিমাণ হ্রাস পেয়েছে, তবুও বিজেপি সরকার ক্রমাগত পেট্রোপন‍্যসহ নিত‍্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি করে সাধারণ মানুষের উপর বোঝা চাপিয়ে চলেছে। একমাত্র এই বছর, বিজেপি সরকার পেট্রোপন‍্যের দাম 47 বার বাড়িয়েছে এবং গত বছরের পর থেকে পেট্রোল এবং ডিজেলের দাম যথাক্রমে 26.79 টাকা  এবং 25.02 টাকা বেড়েছে।

কংগ্রেস দল সর্বদা ভারতের নাগরিকদের পাশে দাঁড়িয়েছে এবং এখনো  বিজেপি সরকারকে জনগণের উপর শোষণ চালিয়ে যেতে দেবে না। সমস্ত কোভিড -১৯ প্রোটোকল অনুসরণ করে কংগ্রেসের নেতা-কর্মীগন সারা ভারতের সাথেই পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে অযৌক্তিক মূল্য  বৃদ্ধির বিরুদ্ধে  প্রতিবাদ আন্দোলন কর্মসূচী পালিত হয়  ।

আজ (11.06.2021) এগরা ১ নং ব্লক কংগ্রেসের পক্ষ থেকে এগরা পেট্রোল পাম্পের নিকট পেট্রোল ও ডিজেল এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে  উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সভাপতি মানস করমহাপাত্র, ব্লক কংগ্রেসের সভাপতি অমিতাভ জানা, অশোক মহাপাত্র, কালিপদ শীঠ ও অনান্য নেতৃবৃন্দ।

   চন্ডীপুর ব্লক কংগ্রেসের পক্ষ থেকে কালিকাখালী পেট্রোল পাম্প এর নিকট  প্রতিবাদ আন্দোলন কর্মসূচী পালিত করা হয়। উপস্থিত ছিলেন ব্লক কংগ্রেস সভাপতি সেক রেজাবুল,কার্জকরী সভাপতি সূপ্রকাশ পাত্র,যুব সভাপতি বিশ্বজি‌ৎ পাল,রামকৃষ্ণ গায়েন,ও অনান্য নেতৃবৃন্দ।

   খেজুরি ১ নং ব্লক কংগ্রেসের পক্ষ থেকে ঠাকুরনগর পেট্রোল পাম্প এর নিকট  প্রতিবাদ  আন্দোলন কর্মসূচীতে উপস্থিত ছিলেন ব্লক কংগ্রেস সভাপতি মনোরঞ্জন জানা ,সাধারণ সম্পাদক নরহরি বেরা, সম্পাদক নারয়ন দাস, মহিলা নেত্রী আলোকলতা জানা, আবু তাহের বক্স, করিম বক্স ও অনান্য নেতৃবৃন্দ।

   মহিষাদল ব্লক কংগ্রেসের পক্ষ থেকে মহিষাদল পেট্রোল পাম্পের নিকট  প্রতিবাদে উপস্থিত ছিলেন পঃ বঃ প্রদেশ কংগ্রেসের সম্পাদক তাপস মাইতি, জেলা কংগ্রেসের সহ-সভাপতি মাখন ঘোড়াই, হলদিয়া মহকুমা কংগ্রেসের সভাপতি শশাঙ্ক মাঝি, মহিষাদল বিধানসভার সোশ্যাল মিডিয়ার কোর্ডিনেটর পার্থ দাসবায়েন, রঘুনাথ কামিলা, সুখদেব পন্ডিত ও অনান্য নেতৃবৃন্দ।

   কোলাঘাট ব্লক কংগ্রেস ও জেলা যুব কংগ্রেসের পক্ষ থেকে বরদাবাড় পেট্রোল পাম্পের নিকট  কর্মসূচী পালিত করা হয়। উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সহ-সভাপতি মহাদেব সেনগুপ্ত, জেলা যুব কংগ্রেসের সভাপতি শুভদীপ রায়, দীপক পাত্র, প্রতাপ সামন্ত, তপন মান্না, সমীর চক্রবর্তী, যুব নেতা আয়ুব আলি ও অনান্য নেতৃবৃন্দ।

   পাঁশকুড়া স্টেশন পেট্রোল পাম্পে পেট্রোল পাম্পে বিক্ষোভ প্রর্দশনে নেতৃত্ব দেন জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক কল্যান রায়, আনিসুর রহমন, সেক মিঠু ও অন্যান্য নেতৃত্ব।

No comments