Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূনরায় ভোট গণনার দাবিতে সারারাত অবরুদ্ধ রাস্তা, ভাঙচুর গাড়ি আগুন , আটকে পুলিশ প্রশাসন নির্বাচন প্রতিনিধি

নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে শুভেন্দু অধিকারী কে নির্বাচন কমিশনার জয়ী বলে ঘোষণা করার পর উত্তেজিত হয় হলদিয়ার তৃণমূল সমর্থকরা।
মমতার দাবি পুনর্গণনার তাকে উড়িয়ে নিয়ে নির্বাচন কমিশনার শুভেন্দুকে জয়ী ঘোষণা করে । তৃণমূল সমর্থক …

 




নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে শুভেন্দু অধিকারী কে নির্বাচন কমিশনার জয়ী বলে ঘোষণা করার পর উত্তেজিত হয় হলদিয়ার তৃণমূল সমর্থকরা।
মমতার দাবি পুনর্গণনার তাকে উড়িয়ে নিয়ে নির্বাচন কমিশনার শুভেন্দুকে জয়ী ঘোষণা করে । তৃণমূল সমর্থক রা গণনা কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখান। হলদিয়া মঞ্জুশ্রী মোড়ে অবস্থান বিক্ষোভে অবরুদ্ধ হয়ে যায়। ফলে গণনা কেন্দ্রে আসা-যাওয়া সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়। শুভেন্দুর জয়ীর সার্টিফিকেট আনতে এসেও বাধার সম্মুখীন হয়। তার গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তাকে ফিরে যেতে বাধ্য হয়। পরে গভীর রাত্রে গণনা কেন্দ্র থেকে শুভেন্দুর নির্বাচনী এজেন্টের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয়।
হলদিয়া মঞ্জুশ্রী মোড়ে তৃনমূলের কর্মী-সমর্থকরা রাতভোর অবস্থান বিক্ষোভে বসে থাকেন আজ সারাদিন অবস্থান বিক্ষোভ চলছে। নেতৃত্ব দেন জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুপ্রকাশ গিরি এবং সহ-সভাপতিও হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী পল্টু। ফলে, নানা অসুবিধার সম্মুখীন হয়ে পড়ে কারখানার শ্রমিক থেকে আমজনতা। গণনা কেন্দ্রে আটকে থাকা নির্বাচন প্রতিনিধি থেকে পুলিশ প্রশাসন।  ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও কেন্দ্র বাহিনী। তা সত্ত্বেও অবরোধ তুলতে ব্যর্থ। মূল রাস্তার মোড়ে মোড়ে কোথাও গাড়ি ভাঙচুর, কোথাও গাড়ি আগুন জ্বালিয়ে দেওয়া, হয়েছে কোথাও গেট ভাঙ্গা হয়েছে এইসব ছবি চোখে পড়বে। সারা হলদিয়া জুড়ে রণক্ষেত্র।
অবরোধকারীদের দাবি, রিটার্নিং অফিসার কিসের ভিত্তিতে  শুভেন্দু কে জিতেছে। যত সময় না পুনরায় গননা না হয় তাদের অবরোধ চালিয়ে যাবে। পুনর্গণনা না হওয়া পর্যন্ত স্কুলের ভিতর থেকে কোন ইভিএম বাক্স অন্য কোথাও নিয়ে যেতে দেবে না ।তার জন্য তারা  পথ আটকে ধরনায় বসে থাকল।




No comments