Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ধারের টাকা ফিরত না পেয়ে খুন

পাওনা টাকা না পেয়ে এক ব্যাক্তিকে খুন করার অভিযোগে গ্রেফতার হল এক চুল ব্যবসায়ী। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানা এলাকায়। মৃত ব্যাক্তির স্ত্রী'র অভিযোগে ভিওিতে অভিযুক্তকে গ্রেফতার করলো পুলিশ। ভগবানপুর থানার পুলিশ…

 




পাওনা টাকা না পেয়ে এক ব্যাক্তিকে খুন করার অভিযোগে গ্রেফতার হল এক চুল ব্যবসায়ী। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানা এলাকায়। মৃত ব্যাক্তির স্ত্রী'র অভিযোগে ভিওিতে অভিযুক্তকে গ্রেফতার করলো পুলিশ। ভগবানপুর থানার পুলিশ জানিয়েছে ধৃত ব্যবসায়ী শাহাজান মল্লিক, তার বাড়ী ভগবানপুর থানার বচ্ছিপুর গ্রামের বাসিন্দা। সোমবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। 

পুলিশ ও স্থানীয় সূএে জানাগেছে, ভগবানপুরে বচ্ছিপুরের বাসিন্দা শাহাজান মল্লিকের এলাকায় চুলের ব্যবসা রয়েছে। ব্যবসায়ী সূএে গ্রামের বাসিন্দা সেক হাকিমকে কয়েক লক্ষ টাকা সূদে টাকা দেয় শাহাজান বলে অভিযোগ। সেই টাকা শোধ না দেওয়ার রীতিমতো রেগে যায় ওই যুবক। গত ফেব্রয়ারী মাসে সেক হাকিমকে বাড়ীতে ডেকে পাঠায় সেক শাহাজান বলে অভিযোগ। এরপর বিষক্রিয়া অচৈতন্য অবস্থায় উদ্ধার করে ভগবানপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করেন। অবস্থায় অবনতি হলে তমলুক একটি নাসিংহোমে ভর্তি করা হয়। ১৭ ই ফেব্রয়ারী তমলুকে নাসিংহোমে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এরপর মৃত ব্যাক্তির পরিবারের সদস্যরা খুনের অভিযোগ তুলে সবর হন। খুন অভিযোগ তুলে ভগবানপুর থানার লিখিত দায়ের করেন মৃত ব্যাক্তির স্ত্রী আনার বিবি। তিনি থানায় অভিযোগ করে বলেন " তার স্বামীকে টাকা পয়সা সংকান্ত বিবাদের জেরে প্রচণ্ড মারধর করে মুখে বিষ ঢেলে দেয়।

No comments