Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দল বিরোধী কাজের জন্য বহিস্কার করা হল রঞ্জিত মন্ডল ও আনন্দময় অধিকারী কে

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বর্ধিত সাংগঠনিক সভা এদিন নিমতৌড়ী শিক্ষক ভবনে আয়োজিত হয়। সভায় জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য গণ ছাড়াও বিধানসভার জয়ী ও পরাজিত দলীয় প্রার্থী রা উপস্থিত ছিলেন।সভায় সভাপতিত্ব কর…

 






পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বর্ধিত সাংগঠনিক সভা এদিন নিমতৌড়ী শিক্ষক ভবনে আয়োজিত হয়। সভায় জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য গণ ছাড়াও বিধানসভার জয়ী ও পরাজিত দলীয় প্রার্থী রা উপস্থিত ছিলেন।সভায় সভাপতিত্ব করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ডঃ সৌমেন মহাপাত্র। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কোঅরডিনেটর অর্ধেন্দু মাইতি, সহকারী সভাধিপতি সেক সুপিয়ান, জেলা    কোঅরডিনেটর   মামুদ হোসেন, বিধায়ক সুকুমার দে, বিধায়ক তিলক চক্রবর্তী, বিধায়ক শহীদ জননী ফিরোজা বিবি, বিধায়ক তরুণ মাইতি, জেলা সাধারণ সম্পাদক তরুণ জানা, জেলা কোঅরডিনেটর দেবপ্রসাদ মন্ডল, সোমনাথ বেরা,ডাঃ পার্থ প্রতিম দাস, স্বপন নস্কর,ডাঃ সংগ্রাম দলুই প্রমুখ নেতৃবৃন্দ। সভায় জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আনন্দময় অধিকারী ও প্রাক্তন বিধায়ক রণজিৎ মন্ডল কে দলবিরোধী কাজের জন্য বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা সভাপতি সৌমেন মহাপাত্র আনন্দময় অধিকারী ও রণজিৎ মন্ডল কে দলবিরোধী কাজের জন্য বহিষ্কার করার কথা ঘোষণা করেন। সদ্য অনুষ্ঠিত বিধানসভা নির্বাচন ও নির্বাচনোত্তর সাংগঠনিক রিপোর্ট সংলিষ্ট জেলা কোঅরডিনেটর ও বিধানসভা কেন্দ্রে র প্রার্থী গণ লিখিত রিপোর্ট জেলা সভাপতি কে জমা দেবেন। দলবিরোধী কাজের সাথে যুক্ত পঞ্চায়েত ও পৌরসভার প্রতিনিধি ও নেতৃত্বের তালিকা ব্লক সংগঠন ও জেলা কোঅরডিনেটর গণ প্রনয়ণ করে জেলা সভাপতি কে পাঠাবেন। জেলা জুড়ে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষায় তৃণমূল কংগ্রেস সর্বস্তরের নেতৃত্ব ও সমর্থক গন সর্বাত্মক ভূমিকা গ্রহণ করার আবেদন জানান হয়।সংগঠন কে শক্তিশালী করার আহ্বান জানান জেলা সভাপতি ডঃ সৌমেন মহাপাত্র।"

No comments