Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মূখ্যমন্ত্রীমমতা ব্যানার্জির মেজো ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিধায়ক ইদ্রিশ আলি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজো ভাই অসীম বন্দোপাধ্যায় বা কালীদা  করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন । তিনি এক মাস ধরে ভুগছিলেন । কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন । আজ শনিবার সকালে তিনি মারা যান । এই খবর ছড়িয়ে পড়ার সঙ…

 




মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজো ভাই অসীম বন্দোপাধ্যায় বা কালীদা  করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন । তিনি এক মাস ধরে ভুগছিলেন । কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন । আজ শনিবার সকালে তিনি মারা যান । এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে । 

এই খবর পাওয়ার পর ভগবানগোলার বিধায়ক বিশিষ্ট আইনজীবী ইদ্রিস আলি কান্নায় ভেঙে পড়েন । তিনি বলেছেন , অসীম দা অত্যন্ত ভাল মানুষ ছিলেন । আমিও করোনায় আক্রান্ত হয়েছিলাম । সুস্থ হয়ে বাড়ি ফিরেছি ঠিক কিন্ত প্রচন্ড দূর্বল । এই অবস্থাতেও অসীমদার মৃত্যুর খবর শুনে আমি শোকাহত । শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানোর ভাষা আমি খুঁজে পাচ্ছি না । ইদ্রিস আলি আরও বলেন, আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানবতার জন্য কাজ করছেন । তাঁর বাড়িতে এই ঘটনা ঘটল যা আমাদেরকে শোকস্তব্ধ করে দিয়েছে। মুখ্যমন্ত্রী পাশে থাকাটা এখন আমাদের সকলের দায়িত্ব । আমি মৃতের আত্মার শান্তি কামনা করছি। সৃষ্টিকর্তা যেন অসীমদাকে তাঁর কাজের জন্য উত্তম প্রতিদান দেন এই প্রার্থণা করি । অসুস্থতার জন্য আমি এই মুহুর্তে বাড়ির বাইরে বেরোতে পারছি না বলে দুঃখিত ।




No comments