Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পদ থেকে ইস্তফা ২

তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন তৃণমূল নেতা ও নেএী।বিধানসভা ভোটে মুখেই তৃণমূল নেতা ও নেএী কর্মাধ্যক্ষ পদ ছেড়ে দেওয়ার অস্বস্তিতে পড়েছে শাসক দল তৃনমূল কংগ্রেস। এদিন ভগবানপুর ১ ব্লকের বিডিও কাছে প…

 






তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন তৃণমূল নেতা ও নেএী।বিধানসভা ভোটে মুখেই তৃণমূল নেতা ও নেএী কর্মাধ্যক্ষ পদ ছেড়ে দেওয়ার অস্বস্তিতে পড়েছে শাসক দল তৃনমূল কংগ্রেস। এদিন ভগবানপুর ১ ব্লকের বিডিও কাছে পদত্যাগ পএ জমা দেন।


দুই কর্মাধ্যক্ষ পদ ছেড়ে দেওয়ার কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি নেত্বয়রা। যদিও দুই কর্মাধ্যক্ষ পদ ছাড়া নিয়ে গুরুত্ব দিতে নারাজ তৃনমূল কংগ্রেস নেত্বয়রা। বিজেপিতে যোগদান করবেন কিনা তা পষ্ট করেননি দুই কর্মাধ্যক্ষ।

জানাগেছে, পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ১ ব্লকের পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ ছিলেন এলাকায় তৃনমূল নেতা দেবোপম প্রধান ও পঞ্চায়েত সমিতির নারী ও শিশু কল্যাণ দফতরের কর্মাধ্যক্ষ তৃনমূল নেএী কবিতা বর্মন মন্ডল। ভগবানপুর ১ ব্লকের বিডিও বিশ্বজিৎ মন্ডলের কাছে নিজেদের পদত্যাগ পত্র জমা দেন। ঘটনার পরই রাজনৈতিক চাপানোওর শুরু হয়েছে।

পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ দেবোপম প্রধান বলেন " পঞ্চায়েত সমিতির সভা হয় না। আমার মতামতকে গুরুত্ব দেওয়া হয় না। কাজ করতে পারছি না।এনিয়ে তৃণমূল কংগ্রেসের ব্লক ও জেলা স্তরে নেতাদের বারবার জানিয়েছেন। কোন লাভ হয়নি। তাই শেষ পর্যন্ত পদত্যাগ করতে বাধ্য হলাম "। পঞ্চায়েত সমিতির নারী ও শিশু কল্যাণ দফতরের কর্মাধ্যক্ষ কবিতা বর্মন মন্ডল বলেন " মানুষের জন্য কাজ করতে এসেছিলাম। কিন্তু কেন কাজ করতে পারছিলেন না। তাই পদের কোন মর্যাদা পাচ্ছিলাম না। তাই বাধ্য হয়ে পদত্যাগ করলাম "।
ভগবানপুর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রনব মাইতি " বিষয়টি শুনেছি। কেউ ইস্তাফা দিতে পারেন, সেটা তার ব্যাক্তিগত বিষব। এতে কোন প্রভাব পড়বে না। তারা এখন দলে রয়েছে "। এই বিষব কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি নেত্বয়ত্ব। চণ্ডীপুর বিধানসভা বিজেপি কনভেনার সূর্যকান্ত বার্গ বলেন " তৃনমূল কংগ্রেস এখন প্রাইভেট লিমিটেডের পরিণত হয়েছে। তাই আগেই সমন্ত তৃনমূল কর্মীরা বিজেপিতে যোগদান করেছেন। এখনো নেতারা পদত্যাগ করছেন। আগামী দিনে তৃনমূল কংগ্রেস বলে কিছু থাকবে না "।



No comments