Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মোদী দেশের রাষ্ট্রায়ত্ত সংস্থা কে বিক্রি করে দিয়েছে। কোন দিন বলবে হলদিয়া বন্দরও বিক্রি করে দাও।”

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/7sBYbj3OZ-g
মোদী ভারতের বিভিন্ন সংস্থাকে বিক্রি করে দিচ্ছে । কোন দিন বলবে হলদিয়া বন্দরও বিক্রি করে দাও।”সুতাহাটায় দাঁড়িয়ে আশংকা প্রকাশ করলেন তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা আসনে…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/7sBYbj3OZ-g


মোদী ভারতের বিভিন্ন সংস্থাকে বিক্রি করে দিচ্ছে । কোন দিন বলবে হলদিয়া বন্দরও বিক্রি করে দাও।”

সুতাহাটায় দাঁড়িয়ে আশংকা প্রকাশ করলেন তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 বিধানসভা আসনে তৃনমূলের প্রার্থী হলদিয়া মহকুমা শাসকের অফিসে নমিনেশন ফাইল করার পর হলদিয়া  শহরে  প্রথম জনসভা করলেন মুখ্যমন্ত্রী। আর সেই সভা থেকে আশংকা প্রকাশ করে তাই শিল্প শহরের মানুষের কাছে মুখ্যমন্ত্রীর আবেদন “রাজ্যের দ্বিতীয় দফায় ভোট ১ এপ্রিলে আপনারা প্রথম গোলটা মারবেন। এমন করে গোল মারবেন যে বিজেপি যেন একেবারে বোল্ড আউট হয়ে মাঠের বাইরে চলে যায়।” অর্থাৎ ফুটবল কিংবা ক্রিকেট কোন খেলাই বিজেপি খেলতে না পারে !


বলেছেন আপনাদের আশির্বাদে আমরা যদি ফিরে আসি আবার তাহলে মানুষের বাড়িতে বিনা পয়সায় রেশন পরিষেবা পৌঁছে দেবো। আপনাদের আর কষ্ট করে রেশন দোকানে যেতে হবে না। আমাদের সরকার ক্ষমতায় এলে প্রতিটি মায়ের একাউন্টে ৫০০ টাকা করে দেবো। কৃষক বন্ধুরা যাদের ৬০০০ টাকা করে দিই সেটা ১০ হাজার টাকা হবে। দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীদের যে দশ হাজার টাকা দিচ্ছি আমরা সরকারে এলে সেই দশ হাজার টাকা পূনরায় চলতে থাকবে। ছাত্র ছাত্রীদের পড়াশোনার সুবিধার জন্য ১০ লাখ টাকা করে ক্রেডিট কার্ড দেওয়া হবে। তিনি

অভিযোগ করেছেন “কিছু টেলিভিশন চ্যানেলকে ভয় দেখিয়ে, তাদের মালিকদের কিনে নিয়ে বলা হচ্ছে বিজেপি ৬৮ শতাংশ ভোট পাবে। আরে, আগে ৮ শতাংশ পেয়ে দেখা। সব মিথ্যা কথা বলা হচ্ছে টাকা দিয়ে। তাই বিজেপি-কে বিদায় দিন, বাংলাকে শান্ত থাকতে দিন।” তিনি বলেন “হলদিয়া কেবল ল্যান্ডিং সেন্টার তৈরি করছি। আরও ২৫ হাজার ছেলেমেয়ের চাকরি হবে।

আপনারা জানেন হলদিয়া বন্দরের উন্নয়ন করছি। কারণ এখানে গভীর সমুদ্রবন্দর দিঘার পাশেই তাজপুর বন্দর তৈরি হবে। আরও ২৫ হাজার ছেলেমেয়ের চাকরি হবে।”

 পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়র সভাকে ঘিরে দলীয় কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিলো চোখে পড়ারমত। এইদিন হুইলচেয়ার বসে বক্তব্য রাখার সময় যন্ত্রনা অনুভব করেন।কিন্তু সেই যন্ত্রণা কি উপেক্ষা করেই বক্তব্য রাখতে শুরু করেন মুখ্যমন্ত্রী।মমতা বন্দ্যোপাধ্যায় হলদিয়া থেকে বিজেপি-র বিরুদ্ধে আক্রমণ শানালেন । দলীয় প্রার্থী হলদিয়া বিধানসভা কেন্দ্রের  স্বপন নস্কর ও মহিষাদল কেন্দ্রের তৃণমূল প্রার্থী তিলক চক্রবর্তী সমর্থনে সুতাহাটা সুবর্ণজয়ন্তী  আজাদ হিন্দ ময়দানে আজকের এই সভার ।বিজেপি-কে দেশের সবচেয়ে বড় তোলাবাজ বলেও আক্রমণ করলেন তিনি। মমতা বলেন, “আমি যদি চুপ করে বসে থাকি বিজেপি এসে ঘরবাড়ি সব লুঠ করে নেবে। দখল করে নেবে। আপনাদের তাড়িয়ে দেবে।” সেটা আমি কখনোই করতে দেব না। অন্য জায়গায় এনআরসি হয়েছে আমাদের এখানে এনআরসি হয়নি। আগামী দিনেও হবে না।


No comments