Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূলের আক্রমণ এবার প্রতিহত করবো, বোমা ফাটালেন শিশির

তৃণমূল যেভাবে আক্রমণ করে চলেছে আমাদের পরিবারের বিরুদ্ধে, এবার সেগুলিকে প্রতিহত করতে হবে। প্রতিবাদ করতে হবে। এভাবেই আওয়াজ তুললেন তৃণমূলের প্রবীণ সাংসদ শিশির অধিকারী। বুধবার একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমে এমন কথা জানিয়েছেন তিনি। এখ…

 





তৃণমূল যেভাবে আক্রমণ করে চলেছে আমাদের পরিবারের বিরুদ্ধে, এবার সেগুলিকে প্রতিহত করতে হবে। প্রতিবাদ করতে হবে। এভাবেই আওয়াজ তুললেন তৃণমূলের প্রবীণ সাংসদ শিশির অধিকারী। বুধবার একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমে এমন কথা জানিয়েছেন তিনি। এখানেই থেমে থাকেননি কাঁথির তৃণমূল সাংসদ। শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে গিয়ে যেভাবে তাঁকেও নজিরবিহীন আক্রমণ করা হয়েছে, সেটারও বিরোধিতা করেছেন তিনি। বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ঠিক তার আগে শিশির যেভাবে এদিন মুখ খুলেছেন, সেটা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।
তৃণমূলে থাকলেও শিশির এবং তাঁর অপর পুত্র তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে দলের কোনও কর্মসূচিতে দেখা যাচ্ছে না বহুদিন ধরেই। তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায় কাঁথিতে সভা করতে গিয়ে নজিরবিহীন আক্রমণ করেন অধিকারী পরিবারকে। শুভেন্দু অধিকারীর বাবা শিশিরের প্রসঙ্গ তুলে তুইতোকারি সম্বোধনে আক্রমণ করেছেন তাঁদের। কিন্তু খাতায়-কলমে এখনও পর্যন্ত তৃণমূলেই আছেন শিশির এবং দিব্যেন্দু। সেখানে কেন তাঁদের আক্রমণ করা হচ্ছে? এর জবাবে পাল্টা শিশিরদের নিশানা করেছেন তৃণমূল নেতৃত্ব। বিষয়টি নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন,” শিশিরদাকে আমরা শ্রদ্ধাকরি।
তিনি তৃণমূলে আছেন, কিন্তু জেলা সভাপতি থাকাকালীন যখন দেখলেন শুভেন্দু অধিকারী বিজেপিতে গিয়ে আমাদের আক্রমণ করছেন, তখন তিনি বিষয়টির প্রতিবাদ করলেন না কেন? এটা তো আমরা আশা করব।” কাঁথিতে অভিষেকের সভার পর থেকেই শিশির ক্ষুব্ধ হয়েছিলেন বিষয়টি নিয়ে। তারপর বেশ কিছুদিন চুপচাপ ছিলেন তিনি। অবশেষে আজ মুখ খুলেছেন। তিনি আরও বলেছেন,” নন্দীগ্রামে শুভেন্দুর ওপর ১১ বার আক্রমণ করা হয়েছে। কুরুচিপূর্ণ ভাষায় আমাদের আক্রমণ করছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। আমাদের নিশানা করার জন্য পাঠানো হচ্ছে তাঁদের। এর বিরুদ্ধে প্রতিবাদ করছি, এই আক্রমণকে প্রতিহত করতে হবে। ময়দানে বিজেপি এগিয়ে রয়েছে।” যদিও তিনি কারও নাম করেননি বিষয়টি নিয়ে। তবে মনে করা হচ্ছে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌগত রায় এবং ফিরহাদ হাকিমদের নিশানা করেছেন।

এদিন শিশির তৃণমূলকে আক্রমণ করে আরও বলেন,” কি কুৎসিত কথা! আমাদের বিরুদ্ধে সিপিএম এবং কংগ্রেসও আজ পর্যন্ত এমন কুরুচিপূর্ণ আক্রমণ করেনি। কিন্তু ওরা করছে”। বিষয়টি নিয়ে জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা অধিকারী পরিবারের তীব্র বিরোধী বলে পরিচিত অখিল গিরি বলেন,” কেন তিনি এমন বলছেন জানি না। আমি ব্যক্তিগত আক্রমণ পছন্দ করি না। কিন্তু শুভেন্দু অঙ্গভঙ্গি করে মুখ্যমন্ত্রীকে অপমান করছেন। এখন শিশির অধিকারী সিপিএম, কংগ্রেসের কথা বলছেন। আসলে ওরা বিরোধীদের সঙ্গে যোগাযোগ করে চলেছে এতদিন ধরে। যা খুশি বলুন, তাতে তৃণমূলের ক্ষতি হবে না”। বলাবাহুল্য শিশির যেভাবে আজ সোচ্চার হয়েছেন নিজের দলের বিরুদ্ধে, তাতে তিনি শীঘ্রই দল ছাড়বেন বলে মনে করছে রাজনৈতিক মহল। সেক্ষেত্রে শুভেন্দুর পথ ধরে তিনিও যে বিজেপিমুখী হবেন, সেটা বলে দেওয়াই যায়।

No comments