Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় খেলা হবে?

আসন্ন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হয়েছে। ভিন্ন রাজনৈতিক দলের প্রচার অভিযান শুরু হয়েছে। যদিও প্রার্থীর নামের তালিকা প্রকাশ হয়নি।হলদিয়ার কর্মীরা যার এক কথায়  সবই সিদ্ধান্ত নিতেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী হলদিয়া উন্নয়ন পর্ষদ…

 




আসন্ন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হয়েছে। ভিন্ন রাজনৈতিক দলের প্রচার অভিযান শুরু হয়েছে। যদিও প্রার্থীর নামের তালিকা প্রকাশ হয়নি।হলদিয়ার কর্মীরা যার এক কথায়  সবই সিদ্ধান্ত নিতেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী।


তিনি দল ত্যাগ করতেই শিল্পশহর হলদিয়া রাজনৈতিক প্রেক্ষাপট অন্যমাত্রা পেয়েছে। শুরু হয়েছে হলদিয়া শিল্প শহরে তৃণমূল কংগ্রেসের প্রচার। শিল্প শহর প্রবেশদ্বার সিটি সেন্টারে বড় "খেলা হবে" হোডিং দেখা গেল।শহরে অন্যান্য রাজনৈতিক দলের ফ্লাক, ফেস্টুন হোডিং কে তাক লাগিয়ে দিল। খেলা হবে হলদিয়ার শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে লাগানো হয়েছে।তৃণমূল কংগ্রেস যুব জেলা সহ-সভাপতি আজগর আলি (পল্টু)। মা মাটি মানুষের সরকারের নেতৃত্ব বন্দ্যোপাধ্যায়ের প্রায় ৬৫ টি প্রকল্পের সারা রাজ্য বাসী উপকৃত হচ্ছেন। রাজনৈতিক ময়দানে সাম্প্রদায়িক শক্তির দল আমাদের দল কলুষিত করার জন্য বিভিন্নভাবে উদ্যোগ নিয়েছেন, তাই দল পরিবর্তন কেনাবেচা বন্ধ করে রাজনৈতিক ময়দানে ভোটের লড়াইয়ে খেলা হবে এই স্লোগানকে সামনে রেখে এবং রাজ্যের মানুষ তার "নিজের মেয়েকে চায়" এই জন্যই আমরা পূর্ব মেদিনীপুর জেলা, হলদিয়া টাউন তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে খেলা হবে হোডিং লাগানো হয়েছে। শিল্প শহর হলদিয়া প্রবেশদ্বার সিটি সেন্টারে লাগানো হয়েছে, আরো আগামীদিনের হলদিয়া বিভিন্ন মোড়ে মোড়ে এই ধরনের ফ্লেক্স টাঙ্গানো হবে। তৃণমূল কংগ্রেস কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান শেখ সাবীর আলী। 





No comments