Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল দ্বারিবেড়িয়া বিজেপির মহা যোগদান মঞ্চে গান গেয়ে মাতালেন বাবুল সুপ্রিয়

পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া উন্নয়ন ব্লক  এলাকায় দ্বারিবেড়িয়া কালীমন্দিরে পার্শ্ববর্তী মাঠে  ভারতীয় জনতা পার্টি উদ্যোগে সমাবেশ ও মহা যোগদান শিবির অনুষ্ঠিত হয়। এই যোগ দান শিবিরে হলদিয়া মহিষাদল নন্দীগ্রাম বিভিন্ন এলাকা প্রায…

 




পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া উন্নয়ন ব্লক  এলাকায় দ্বারিবেড়িয়া কালীমন্দিরে পার্শ্ববর্তী মাঠে  ভারতীয় জনতা পার্টি উদ্যোগে সমাবেশ ও মহা যোগদান শিবির অনুষ্ঠিত হয়। এই যোগ দান শিবিরে হলদিয়া মহিষাদল নন্দীগ্রাম বিভিন্ন এলাকা প্রায় সহস্রাধিক তৃণমূল কংগ্রেস সিপিআইএম থেকে ভারতীয় জনতা পার্টি বিজেপিতে যোগদান করেন। এবং ভারতীয় জনতা পার্টির পতাকা তুলে নিলেন। এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, ছিলেন সদ্য তৃণমূল কংগ্রেস থেকে নবাগত নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক শুভেন্দু অধিকারী। এছাড়া উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক কমিটির সভাপতি নবারুন নায়েক সহ সভাপতি তপন ব্যানার্জি সম্পাদিকা শুভ্রা মাইতি প্রমূখ।

নন্দীগ্রাম শহীদ পরিবারের নিশিকান্ত মন্ডল এর পরিবার থেকে আজকের ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন ।পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্য তৃণমূল কংগ্রেস হলদিয়া উন্নয়ন ব্লক সহ-সভাপতি সোমনাথ ভূঁইয়া, মহিষাদল ব্লক  ইটামগরা 2 গ্রাম পঞ্চায়েত রামকৃষ্ণ দাস ,এছাড়া চৈতন্যপুর যুগের যাত্রী ক্লাবের সদস্য, হলদিয়া টাউনশিপ  এবং দুর্গাচক এলাকা থেকে প্রায় শতাধিক তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেন। হলদিয়া পৌরসভা প্রাক্তন কাউন্সিলর সদানন্দ মাইতি (বর্তমানে উনার স্ত্রী হলদিয়া পৌরসভার কাউন্সিলর)জেলা পরিষদের সদস্য বুদ্ধদেব মন্ডল এর পরিবারের লোকজন আজকের সভায় যোগদান করেন। বাবুল সুপ্রিয় বলেন কেন্দ্রের প্রকল্পের নাম পরিবর্তন করে রাজ্যের দিদিমণি নিজেদের নামে প্রকল্পগুলিকে চালানোর চেষ্টা করছে। ভারতীয় জনতা পার্টি রাজ্যে ক্ষমতায় এসে দিদির যেসকল ভাইরা আম্ফানের টাকা নিয়েছেন সেই টাকা ফেরত করানো হবে। এছাড়া তিনি আরো বলেন সারা ভারতবর্ষে আয়ুষ্মান ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বাস্থ্য বীমা কার্ড চালু হয়েছে। কেবলমাত্র এই রাজ্যে চালু করতে দেয়নি দিদিমণি। সারা ভারতবর্ষে কৃষি বিমা সুযোগ পেয়েছেন কেবলমাত্র এই রাজ্য পেলেন না দিদিমনির জন্য ।সদ্য তৃণমূলের অভিমানি শুভেন্দু অধিকারী বলেন হলদিয়া উন্নয়ন পর্ষদ চেয়ারম্যান বহিরাগতকে করা হলো। আমি জানি হলদিয়ায় কিভাবে ভোট করাতে হয়। আমি করিয়ে নেব। তিনি আরো বলেন।বামপন্থী কমিউনিষ্ট পার্টির এর প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তোমার সেনগুপ্ত নাম উল্লেখ করলেন। কেবলমাত্র লক্ষণ শেঠের মতো লোকের বিরুদ্ধে আমার আন্দোলন। আমাদের কর্মীদের উপর আক্রমণ হলে ফোন করবেন না কারণ দিদিমনির পুলিশ আমার ফোনটা ট্যাপ করে। তাই হোয়াটসঅ্যাপে মেসেজ করবেন, আমি পৌঁছে যাব। পূর্ব মেদিনীপুর জেলা তথা হলদিয়া, সুতাহাটা, মহিষাদল, নন্দীগ্রাম এগুলি আমার হাতের তালু মধ্যেই রয়েছে। আমি জানি কোথায় কি করলে কি হবে ।আজকের এই সভা থেকে বাংলার মহারাজ  সৌরভ গাঙ্গুলীর দ্রুত আরোগ্য কামনা করেন। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এছাড়া মঞ্চে সকলের অনুরোধে গান গাইলেন।


No comments