Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পৌরসভার কাউন্সিলর সম্মতির স্বাক্ষর সভা

রাজ্য রাজনীতি সরগরম শুভেন্দু অধিকারী দল ত্যাগ করার পর। সারা রাজ্য রাজনীতি সাথে সাথে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন প্রশাসনিক নেতৃত্ব পদত্যাগ করা। দলীয় কর্মী কারা রয়েছেন তার চিহ্নিতকরণ করার কাজ চলছে। তৃণমূল কংগ্রেস দাবি করেছিলেন …

 





রাজ্য রাজনীতি সরগরম শুভেন্দু অধিকারী দল ত্যাগ করার পর। সারা রাজ্য রাজনীতি সাথে সাথে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন প্রশাসনিক নেতৃত্ব পদত্যাগ করা। দলীয় কর্মী কারা রয়েছেন তার চিহ্নিতকরণ করার কাজ চলছে। তৃণমূল কংগ্রেস দাবি করেছিলেন সিপিএম এবং কংগ্রেস থেকে বহু মানুষ তৃণমূলে আসার জন্য লাইন লাগিয়েছে। আবার যারা কর্মী হিসেবে রয়েছেন এর মধ্যে অনুগামী কারা কোন দলের পক্ষে রয়েছেন তার জন্য পদক্ষেপ নিচ্ছেন নেতৃত্বরা। হলদিয়া পৌরসভা ২৯ টি ওয়ার্ড কাউন্সিলররা কার পক্ষে রয়েছেন তার জন্য গত মাসে ফিরহাদ হাকিমের নেতৃত্বে কলিকাতা একটি সভা হয়। সেখানে চারজন কাউন্সিলর  অনুপস্থিত ছিলেন শারীরিক অসুস্থতার কারণে। বাকি ২৫ জন ছিলেন তারা এক বাক্যে স্বীকার করেছিলেন মা মাটি মানুষের সরকার জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে রয়েছেন। তার আগেই দাদার অনুগামী নামে সভা-সমিতি হয়েছে সেখানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে হলদিয়া পৌরসভার কাউন্সিলর দের দেখা গিয়েছিল তার জন্যই ফিরহাদ হাকিম সভা করেছিলেন কলিকাতায়।
দিন অনেকটা ঘড়িয়েছেতারই মধ্যে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় যোগদান  সভা হয়েছে পৌরসভার প্রাক্তন কাউন্সিলর থেকে শুরু করে দলের  পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের নির্বাচিত সদস্যরাদল ত্যাগ করে যুক্ত হয়েছেন  ভারতীয় জনতা পার্টিতে। হলদিয়া শ্রমিক ইউনিয়নের অফিস দখলের রাজনীতি হলদিয়া শুরু হয়েছে। হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুধাংশু মন্ডল বলেন আজ দলীয় সভা আহ্বান করে ছিলাম আমরা দেখেছি হলদিয়ার একক ছত্র হিসেবে যিনি ছিলেন তিনি অন্য দলে চলে যাবার পর ঢিলেঢালা চলছে। হলদিয়া তার জন্যই আমরা সবাই এক আছে কিনা তার জন্যই লিখিতভাবে নেওয়ার জন্য আজকের এই দলের সম্মতি সভা করা হয়েছিল ।হলদিয়া পৌরসভা চেয়ারম্যানসহ আটজন অনুপস্থিত ছিলেন। আজকের এই সভায় সাংবাদিক প্রশ্নে বলেন যে আমরা সকলে এক আছে কিনা সেই জন্যই সভা ।‍তিনি বলেন চেয়ারম্যান অসুস্থ ছিলেন তাই যোগা যোগ  করতে পারেনি। আজকের এই সম্মতি সভা স্বাক্ষর রাজ্য নেতৃত্বের কাছে পাঠিয়ে দেওয়া হয়।


No comments