Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়ায় মারন রোগ "কভিড ১৯" ভ্যাকসিন দেওয়া শুরু হল

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/HtIfFsmU08Eকরোণা ভ্যাকসিন হলদিয়া ট্রায়াল' হিসেবে দেওয়া শুরু হল। হলদিয়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে তেঁতুলবেড়িয়া উপস্বাস্থ্যকেন্দ্রে। স্বাস্থ্যকর্মীদের প্রথমেই করোনাভাইরাস ভ্যাকসিন দ…

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/HtIfFsmU08E

করোণা ভ্যাকসিন হলদিয়া ট্রায়াল' হিসেবে দেওয়া শুরু হল। হলদিয়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে তেঁতুলবেড়িয়া উপস্বাস্থ্যকেন্দ্রে। স্বাস্থ্যকর্মীদের প্রথমেই করোনাভাইরাস ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হলো। 

প্রসঙ্গত, রাজ্যে প্রথম  ভ্যাকসিন রাজ্যের নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম কে দিয়েই শুরু হয়েছিল। আর শিল্পশহর হলদিয়া পৌরসভার উপস্বাস্থ্য কেন্দ্রে করোনা ভ্যাকসিন ট্রায়াল' ২৫ জনকে দেওয়া শুরু হলো। পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল স্বাস্থ্য বিভাগের দায়িত্বে রয়েছেন আজিজুর রহমান বলেন রাজ্য এবং কেন্দ্রে সিদ্ধান্ত অনুযায়ী প্রথমে স্বাস্থ্যকর্মীদের  করোণা ভ্যাকসিন প্রকল্প শুরু হলো। হলদিয়া পৌরসভা এলাকা এই ভ্যাকসিন দেয়ার কাজ শুরু হয়েছে প্রথমে স্বাস্থ্যকর্মীদের।  একজন স্বাস্থ্যকর্মী সুজাতা মাইতি বলেন প্রথমেই ভ্যাকসিন নেওয়ার জন্য অনেকেই ভয় করছেন। সেজন্য হয়তো কারো শরীর খারাপ করছে। অনেকেই বলছেন মাথা ঝিমঝিম করছে।কিন্তু তাদেরকে আমরা অবজার্ভে রাখছি। যদি বাড়াবাড়ি কিছু হয় নিশ্চয়ই আমরা হাসপাতালে রেফার করব। তবে আজকে ২৫ জনকে ভ্যাকসিন দেওয়া হয়। হলদিয়া পৌরসভা এলাকায় তিনটি উপস্বাস্থ্য কেন্দ্রে করোনার ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হলো।ভ্যাকসিন নিয়ে অনেকেই মাথা যন্ত্রণা এবং শরীর খারাপ শ্বাসকষ্ট হচ্ছে বলে অভিযোগ করলেন। যদিও স্বাস্থ্যকর্মীরা বললেন এটা প্রথম দেওয়ার জন্যই হয়তো ভয়ে বলছে।  তবে যাদেরকে ভ্যাকসিন দেওয়া হয়েছে তাদেরকে অবজার্ভে রাখা হয়েছে।



No comments