Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়াতে ন্যাশনাল জুট কর্পোরেশন এর উদ্যোগে মেলা

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/AIVVW8uVCKsপূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া। অম্বুজা সিটি সেন্টার মল হলদিয়া উন্নয়ন পর্ষদ এর পাশে ন্যাশনাল জুটে মেলা।২৩-২৯ জানুয়ারি২০২১জুট মেলা অনুষ্ঠিত হবে । উদ্বোধন করলেন  (জুটকমিশ…

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/AIVVW8uVCKs

পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া। অম্বুজা সিটি সেন্টার মল হলদিয়া উন্নয়ন পর্ষদ এর পাশে ন্যাশনাল জুটে মেলা।২৩-২৯ জানুয়ারি২০২১জুট মেলা অনুষ্ঠিত হবে । উদ্বোধন করলেন  (জুটকমিশনার পশ্চিমবঙ্গ) মলয় চন্দন  চক্রবর্তী। মেলা কমিটির উদ্যোক্তা অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর ন্যাশনাল জুটের ডি মুখার্জি জানালেন । তৈরি করেন পাট জাতীয় জিনিস তাদের দিকে তাকিয়ে ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে আমাদের এই মেলা অনুষ্ঠিত হচ্ছে এই মেলাতে ভারতবর্ষের বিভিন্ন রাজ্য থেকে ৩০ টি স্টল এসেছে ।কোভিড ১৯ জন্য যারা মেলা প্রাঙ্গণে আসবেন তাদের মাক্স বাধ্যতামূলক।

অম্বুজা সিটি সেন্টার মলের ম্যানেজার পার্থ দেব দাস জানান মেলা কমিটি স্যানিটাইজার মাক্স, বাধ্যতামূলক রেখেছেন। আমরা মল এর পক্ষ থেকে কোভিড ১৯ জন্য সতর্কতামূলক সব রকমের কোভিড জন্যসব রকমের ব্যবস্থা থাকছে। এই মেলাকে ঘিরে শিল্পশহর হলদিয়া সিটি সেন্টার হলদিয়া উন্নয়ন পর্ষদ এর পাশেই এখন সেজেছে রংবাহারি আলো। এই মেলা চলবে২৩- থেকে ২৯ জানুয়ারি । মেলায় অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্যই সব রকমের বন্দোবস্ত থাকছে বলে জানালেন অম্বুজা সিটি সেন্টার মল ইনচার্জ পার্থ দেব দাস।




No comments