Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড়ে ট্যায়ার জ্বালিয়ে বিক্ষোভ অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দাবিতে

নন্দীগ্রাম এর টেঙ্গুয়াতে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করলো বিজেপি কর্মী সমর্থকেরা। তাদের দাবি দিনের পর দিন কর্মীদের ওপর হামলার প্রতিবাদে এই বিক্ষোভ। অভিযোগ গতকাল২৪ জানুয়ারী রাতে নন্দীগ্রাম মহম্মদপুরে বিজেপি কর্মীদের ওপর হামলা…

 




নন্দীগ্রাম এর টেঙ্গুয়াতে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করলো বিজেপি কর্মী সমর্থকেরা। তাদের দাবি দিনের পর দিন কর্মীদের ওপর হামলার প্রতিবাদে এই বিক্ষোভ। অভিযোগ গতকাল২৪ জানুয়ারী রাতে নন্দীগ্রাম মহম্মদপুরে বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূলের একদল দুষ্কৃতী। তার আগেও প্রায় প্রত্যেক দিন হামলার ঘটনা ঘটে চলে। পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বা মূল অভিযুক্তদের কাউকে গ্রেপ্তার করেনি বলে অভিযোগ বিজেপির। তাই বিজেপি কর্মী সমর্থকরা টেঙ্গুয়া মোড় অবরোধ করে বিক্ষোভ দেখালেন রাস্তায় টায়ার জ্বালিয়ে। ঘটনাস্থলে পৌঁছেছে নন্দীগ্রাম থানার বিশাল পুলিশ বাহিনী।

বিজেপির অভিযোগ গত ১৮ তারিখ তৃনমূল নেত্রী মমতা ব্যানার্জীর সভার কয়েক দিন আগে থেকে এই ভাবে মাঝে মধ্যেই শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালাছে। গত রাতেও একই ঘটনা ঘটেছে।এই হামলার জেরে আহত হয়েছে ২ জন সক্রিয় বিজেপি কর্মী। অভিযোগ আজ আচমকা বিজেপি কর্মীদের দোকান ও বাড়িতে হামলা , ভাঙচুর চালানো হয়।হামলাকারীরা বিজেপির কর্মী ও তাদের পরিবারের সদস্যদের মারধর করে।এই হামলায়  গুরুত্বর আহত হয়েছে সক্রিয় ২ জন বিজেপি কর্মী। আহতদের প্রথমে রেয়াপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও পরে একজন কে তমলুকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বিজেপির নন্দীগ্রাম – ১ পূর্ব মন্ডলের সাধারন সম্পাদক ভূপাল চন্দ্র দাস বলেন রবিবার রাতে তার বাড়িতেও হামলার ঘটনা ঘটেছে।তৃনমূল সন্ত্রাসের পরিবেশ তৈরীর প্রচেষ্টা চালাচ্ছে।তৃনমূল অবশ্য হামলার দায় অস্বীকার করেছে।উল্টে একে বিজেপির গোষ্ঠী কোন্দল বলে দাবি করেছেন তাঁরা।




No comments