Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজঃ দাদার অনুগামী'দের একাধিক বাড়িতে ব্যাপক ভাঙচুর, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রতিবাদী মহিলার মৃত্যু

হলদিয়াতে 'দাদার অনুগামী'দের একাধিক বাড়িতে হামলার অভিযোগ ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল হলদিয়া। অভিযোগ, সোমবার কিছু দুস্কৃতী তাণ্ডব চালায় হলদিয়ায়। ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/02jU6_Jfr5Eপ্রসঙ্গত, গত কয়েকদিন ধরে হল…

 






হলদিয়াতে 'দাদার অনুগামী'দের একাধিক বাড়িতে হামলার অভিযোগ ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল হলদিয়া। অভিযোগ, সোমবার কিছু দুস্কৃতী তাণ্ডব চালায় হলদিয়ায়।

 ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/02jU6_Jfr5E

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে হলদিয়া শহর জুড়ে দাদার অনুগামী'দের সামনে থেকে যারা নেতৃত্ব দিচ্ছেন তাঁদের মধ্যে অন্যতম পুরসভার ২২নং ওয়ার্ডের বাসিন্দা মানস ভুঁইয়া। সম্প্রতি পুরসভা এলাকায় দাদার অনুগামী ব্যানারে একাধিক বড়সড় প্রোগ্রাম ৩ ডিসেম্বর ক্ষুদিরাম বসুর জন্মদিন আয়োজন করেছেন তিনি।

বিজ্ঞাপনের পর...


 সকালে শুভজিৎ ভুঁইয়া নামের এক দাদার অনুগামী তাঁর মেয়েকে টিউশান থেকে আনতে গেলে রাস্তায় বেধড়ক মারধর করা হয়। ওই যুবককে উদ্ধার করে পুলিশে অভিযোগের পাশাপাশি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সুযোগে বিপুল পরিমানে লোকজন এলাকায় দাদার অনুগামীদের ৮ থেকে ১০টি বাড়ি ভাঙচুর করে।মানস ভূঁইয়া বলেন, তাঁদের বাড়িতে হামলার ঘটনার খবর শুনে ছুটে এসেছিলেন দিদি পারুল প্রধান (৫৫)। তবে হামলাকারীদের সঙ্গে ধাক্কাধাক্কিতে ঘটনাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এছাড়াও তাঁদের বেশ কয়েকজন সমর্থক জখম হয়েছেন বলেও দাবী মানসের।তিনি আরও জানিয়েছেন, দাদার অনুগামী হলেও তাঁরা তৃণমূলেরই অনুগত কর্মী। মুখ্যমন্ত্রীর জনমুখী প্রকল্পগুলো নিয়ে তাঁরাও ওয়ার্ডে কাজ করছেন।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। দু'পক্ষ্যের মধ্যে বিবাদ হয়েছে। তবে বাড়ি ভাঙচুর বা মহিলার মৃত্যুর সঙ্গে এই ঝামেলার কোনও সম্পর্ক নেই।


No comments