Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এখনতো ট্রেলার,নির্বাচন ঘোষনা হলে পুরো সিনেমা দেখবেন:শুভেন্দু

২০১১ সালে ক্ষমতায় আসার পর থেকে না হয় মৌরশি পাট্টা দিয়েছিলেন তার আগে কোথায় ছিলেন আপনারা ?  হরিপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্র বিরোধী প্রতিরোধ আন্দোলনে আপনাদের দেখা গেলনা কেন ? আপনারা পুলিশ সভায় আসতেন,বক্তৃতা দিয়ে চলে যেতেন ! আর এখন বুক …

 




২০১১ সালে ক্ষমতায় আসার পর থেকে না হয় মৌরশি পাট্টা দিয়েছিলেন তার আগে কোথায় ছিলেন আপনারা ?  হরিপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্র বিরোধী প্রতিরোধ আন্দোলনে আপনাদের দেখা গেলনা কেন ? আপনারা পুলিশ সভায় আসতেন,বক্তৃতা দিয়ে চলে যেতেন ! আর এখন বুক বাজিয়ে বলছেন আপনারাও আন্দোলনে ছিলেন ! 

 বিজেপিতে যোগদানের পর নিজের গড় কাঁথির সেন্ট্রালবাস স্ট্যান্ডের সভা  থেকে বৃহস্পতিবার সন্ধ্যায়  তৃনমূলকে তুলোধোনা করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী  ।


গত ১৯ তারিখ মেদিনীপুরে অমিত শাহের হাত থেকে  বিজেপির পতাকা তুলে নেন তৃণমূলের এই প্রাক্তন নেতা।  তারপরই গতকাল কাঁথির ডরমেটরি সংলগ্ন মাঠে  সভা করে তৃণমূল। সেই সভার পাল্টা এদিন সেন্ট্রাল বাস স্ট্যান্ডে সভা করলেন শুভেন্দু অধিকারী । তৃণমূলের সভায় তার বিরুদ্ধে করা বিভিন্ন অভিযোগের এদিন উত্তর দিলেন শুভেন্দু  ।শুভেন্দু ছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন বিজেপির যুব মোর্চার সভাপতি সাংসদ সৌমিত্র খাঁ শঙ্কুদেব পণ্ডা  দলের রাজ্য সহসভাপতি জয়প্রকাশ মজুমদার কাঁথির সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী সহ বিজেপির অন্যান্য রাজ্য ও স্থানীয় নেতৃত্ব   ।

শুভেন্দু অধিকারী বলেন আমি মন্ত্রীত্ব ছেড়ে ছেড়ে দিয়েছি,অন্যান্য পদ ছেড়ে দিয়েছি,তৃনমুলের সদস্য পদ ছেড়ে দিয়েছি।বর্তমানে আমি একজন সাধারণ ভোটার। আমি ভারতীয় সদস্য পার্টির সদস্যপদ চেয়েছি। তাঁরা সদস্য পদ দিয়েছেন।আপনারা বলছেন আমি শিশির অধিকারীর ছেলে বলে দলে এতো গুরুত্ব পেয়েছি,বলছেন হাজারটা শুভেন্দু অধিকারী তৈরী করে নেবেন মমতা।যদি সত্যিই আমার পরিচয় শুধুমাত্র  শিশির অধিকারীর ছেলে হয়ে থাকে ,হাজারটা শুভেন্দু তৈরী হতে পারে, তবে তোমরা এত হাঁপাচ্ছ কেন?

ফিরহাদ হাকিমকে  কটাক্ষ করে বলেন  ” বক্তৃতা করেই যদি সব হতে পারে, তবে নন্দীগ্রাম হত না। টিকিট পায়নি বলে তৃণমূল নেত্রীর বাড়ি ঢিল মারতে গেছিলেন,মানুষ ভুলেনি। ফিরহাদকে তীব্র কটাক্ষ করে শুভেন্দু বলেন ওনার কী যোগ্যতা সেটা  আমফানের আর জেনে গেছে সারা কলকাতা  । তিনি কত বড় মেয়র তা জানতে বাকি নেই রাজধানীর মানুষের" সৌগত রায়কে কটাক্ষ, ” আরেকজন আমার অধ্যাপক। তাঁকে মানি। কেউ পাত্তা দেয়নি এতদিন। শুভন্দু চলে যাওয়ার পর পাত্তা পাচ্ছেন। পায়ে কাঁটা ফুটলে ল্যাংড়ায় সবাই। শুভেন্দু সেই কাঁটা।একটাই সাড়ে নয় বছর পর ধুলো জেরে তাঁকে বাইরে বের করেছে তৃণমূল  ।এই মঞ্চ থেকে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও চ্যালেঞ্জ জানিয়েছেন শুভেন্দু অধিকারী  বলেন এতদিন পর নন্দীগ্রামের কথা ভালো মনে পড়ছে  দেখে খুব ভালো লাগছে। আগামী সাত তারিখ আপনি নন্দীগ্রামে আসবেন  আর কিছু না হোক রাস্তাঘাট ততটা ভালো হবে।  অনেক দিন সংস্কার না করে ফেলে রেখেছিল পুর্ত দপ্তর । আর সাত তারিখ আপনি যে যে অভিযোগ করবেন তার উত্তর আমি পরের দিন আট তারিখ দেব নন্দীগ্রামের সভা করে। বললেন দিলীপ ঘোষ আর শুভেন্দু হাত মিলিয়েছে একুশের নির্বাচনে আপনাকে নবান্ন ছাড়া করবই।  এর পরেই তৃণমূলকে আক্রমণ করে শুভেন্দু বলেন এখনতো ট্রেলার চলছে,সিনেমা অনেক বাকিং ।আদর্শ নির্বাচন বিধি লাগু হলেই শুরু হবে আসল খেলা!


No comments