Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ পৌরবোর্ড দখলে রাখতে!কাউন্সিলরদের সঙ্গে বৈঠকের ডাক পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের ?

শিল্প শহর শুভেন্দুর গড় বলে পরিচিত হলদিয়া। এই হলদিয়া পুরসভার সিংহভাগই শুভেন্দুর অনুগামী বলে খবর রাজনৈতিক মহলে। তবে শুভেন্দুকে নিয়ে জল্পনা শুরু হওয়ার পর থেকেই হলদিয়া পৌরসভার অদৃশ্য টানাপোড়ন শুরু হয়েছে। এবার এই পৌরসভায় পুরবোর্ড তৃণ…

 





শিল্প শহর শুভেন্দুর গড় বলে পরিচিত হলদিয়া। এই হলদিয়া পুরসভার সিংহভাগই শুভেন্দুর অনুগামী বলে খবর রাজনৈতিক মহলে। তবে শুভেন্দুকে নিয়ে জল্পনা শুরু হওয়ার পর থেকেই হলদিয়া পৌরসভার অদৃশ্য টানাপোড়ন শুরু হয়েছে। এবার এই পৌরসভায় পুরবোর্ড তৃণমূলের দখলে রাখতে তৎপর শাসক দল।


 বিশেষ সূত্রে জানা যায়,আগামী ৮ ডিসেম্বর হলদিয়া পৌরসভার তৃণমূলের সব কাউন্সিলারকে তলব করল দল। তাঁদের নিয়ে একটি বৈঠক হওয়ারও কথা আছে। সেই বৈঠকে উপস্থিত থাকার কথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের। 

প্রসঙ্গত, হলদিয়ার চেয়ারম্যান সহ সিংহভাগ কাউন্সিলার শুভেন্দু অনুগামী বলেই পরিচিত। ফলে পুরবোর্ড নিয়ে আগে থেকেই তৎপরতার সঙ্গে প্রস্তুতি শুরু তৃণমূলের। পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের উপস্থিতিতে কাউন্সিলরদের সঙ্গে বৈঠক হওয়ার কথা। তবে, প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অনুগামীরা বৈঠকে অংশ নেবেন কিনা তানিয়ে রাজনৈতিক মহলে বিস্তর জল্পনা চলছে।

No comments