Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দাদার অনুগামী'দের একাধিক বাড়ি ভাঙচুর, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রতিবাদী মহিলার মৃত্যু! সমবেদনা জানাতে শুভেন্দু

রাজ্যের মন্ত্রী এবং হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করার পর হলদিয়ার বাড়িতে প্রথম এলেন। তার অনুগামীদের বাড়িতে গেলেন এবং নিহত পরিবারের সমবেদনা জানান নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। ২২নং ওয়ার্ডে ৭ ডিসেম্বর…

 






রাজ্যের মন্ত্রী এবং হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করার পর হলদিয়ার বাড়িতে প্রথম এলেন। তার অনুগামীদের বাড়িতে গেলেন এবং নিহত পরিবারের সমবেদনা জানান নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। ২২নং ওয়ার্ডে ৭ ডিসেম্বর দাদার অনুগামী নামে পরিচিত। কঙ্কন ভুঁইয়ার দিদি   পারুল ভুঁইয়া (প্রধান ) দুষ্কৃতীকারীদের হামলায় মারা গেছেন ওনার বাড়িতে আজ এসে  সমবেদনা জানিয়ে গেলেন তৃণমূলের নন্দীগ্রামে বিধায়ক শুভেন্দু অধিকারী। উনার আনুগামী টীম কে আরো সুদৃঢ় করার ও ঐ পরিবারের পাশে থাকার আশ্বাস  দিয়ে গেলেন।

 প্রসঙ্গত, হলদিয়াতে 'দাদার অনুগামী'দের একাধিক বাড়িতে হামলার অভিযোগ ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে ছিল হলদিয়ায়। অভিযোগ, সোমবার কিছু দুস্কৃতী তাণ্ডব চালায় হলদিয়ায়। সকালে শুভজিৎ ভুঁইয়া নামের এক দাদার অনুগামী তাঁর মেয়েকে টিউশান থেকে আনতে গেলে রাস্তায় বেধড়ক মারধর করা হয়। ওই যুবককে উদ্ধার করে পুলিশে অভিযোগের পাশাপাশি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সুযোগে বিপুল পরিমানে লোকজন এলাকায় দাদার অনুগামীদের ৮ থেকে ১০টি বাড়ি ভাঙচুর করে।মানস ভূঁইয়া বলেছিলেন। তাঁদের বাড়িতে হামলার ঘটনার খবর শুনে ছুটে এসেছিলেন দিদি পারুল প্রধান (৫৫)।  হামলাকারীদের সঙ্গে ধাক্কাধাক্কিতে ঘটনাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এছাড়াও তাঁদের বেশ কয়েকজন সমর্থক জখম হয়েছেন বলেও দাবী মানসের।তিনি আরও জানিয়েছেন, দাদার অনুগামী হলেও তাঁরা তৃণমূলেরই অনুগত কর্মী বল জানান।


No comments