Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ হলদিয়ায় ব্রজলাল চক-চৈতন্যপুর রোডে বাইক দূর্ঘটনায় আহত ১

শিল্প শহর হলদিয়া ব্লকের ভবানীপুর থানার হলদিয়ায় ব্রজলাল চক-চৈতন্যপুর রোডে আশ্বথ তলার তেলপাম্পের কাছে বাইক দূর্ঘটনা আহত ১ ।পূর্ব মেদিনীপুর জেলাশাসকের উদ্যোগে ব্রজলাল চক থেকে চৈতন্যপুর রাস্তার দু'ধারে ইমারত ব্যবসা বন্ধ করা এবং …

 





শিল্প শহর হলদিয়া ব্লকের ভবানীপুর থানার হলদিয়ায় ব্রজলাল চক-চৈতন্যপুর রোডে আশ্বথ তলার তেলপাম্পের কাছে বাইক দূর্ঘটনা আহত ১ ।

পূর্ব মেদিনীপুর জেলাশাসকের উদ্যোগে ব্রজলাল চক থেকে চৈতন্যপুর রাস্তার দু'ধারে ইমারত ব্যবসা বন্ধ করা এবং রাস্তার উপরে ইমারতি জিনিসপত্র কে সরিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু বেশি দিন না যেতেই সেই রাস্তার ধারে পড়ে রয়েছে চিপস বালি রমরমিয়ে চলছে ব্যবসা। আর তারই ফলে প্রতিনিয়ত পথ দুর্ঘটনার কবলে পড়েছে সাধারণ নিত্যযাত্রী ।


আজ রাত্রি আটটার সময় ব্রজলাল চক এক ব্যবসায়ী ব্যবসার পর বাড়ি ফেরার সময় ব্রজলালচক চৈতন্যপুর অশ্থতলা তেল পাম্পের কাছেই পথ দুর্ঘটনার কবলে পড়ে আহত হলেন ১

বিশেষ সূত্রে জানা যায় ব্রজলালচক গেরমান টেলার্স প্রোপাইটার অসিত জানা বাড়ির শুকলাল চক বয়স ৫০ দুর্ঘটনার কবলে পড়েন।

এলাকার যুবক সুকুমার সামন্ত তাকে স্থানীয় মহাকুমার হাসপাতালে ভর্তি করেন।রাস্তার ধারে রয়েছে হলদিয়া উন্নয়ন পর্ষদের উদ্যোগে পথবাতি কিন্তু আম্ফান ঘূর্ণিঝড়ের পর থেকে  রাস্তা লাইট না থাকায় বেশিরভাগ অন্ধকারেই চলতে হয় সাধারণ মানুষকে। ব্রজলালচক থেকে চৈতন্যপুর এই রাস্তাটি দেখভাল করেন p.w.d. কিন্তু রাস্তার বেশিরভাগ জায়গায় গর্ত। তার ফলেই সাইকেল এবং বাইক যাত্রীদের পথ দুর্ঘটনার কবলে পড়তে হয় নিত্যদিন।

No comments