Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃনমূলকে হুশিয়ারি দিলেন বিজেপি নেতা শুভেন্দু

এই হামলার ফল ভুগতে হবে"তৃনমূলের সাথে দুই দশকের সম্পর্কের বিচ্ছেদ এর পরে  বিজেপিতে যোগদান করেছেন রাজ্যের প্রাক্তন পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী। বিজেপি নেতা হিসাবে প্রথমবার নন্দীগ্রামে পা রাখলেন শুভেন্দু অধিকারী।গত গত …

 




এই হামলার ফল ভুগতে হবে"

তৃনমূলের সাথে দুই দশকের সম্পর্কের বিচ্ছেদ এর পরে  বিজেপিতে যোগদান করেছেন রাজ্যের প্রাক্তন পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী। বিজেপি নেতা হিসাবে প্রথমবার নন্দীগ্রামে পা রাখলেন শুভেন্দু অধিকারী।গত গত ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। ঠিক ১০ দিনের মাথায় নন্দীগ্রামে পা রাখলেন তিনি।স্থানীয় টেঙ্গুয়া মোড় থেকে জানকী মন্দির মিছিল পর্যন্ত মিছিল করছেন তিনি। সুসজ্জিত হুডখোলা গাড়িতে অনুগামীদের সঙ্গে শুভেন্দু। প্রচুর সমর্থকের ভিড় তাঁর এই মিছিল ঘিরে। এদিকে এই মিছিলে আসার পথে শুভেন্দু-অনুগামীদের বাসে হামলার অভিযোগ উঠেছে।অভিযোগের তির শাসক দল তৃনমূলের দিকে ।স্থানীয়দের থেকে জানা গেছে এদিন নন্দীগ্রামের ভুতো মোড়ে শুভেন্দু অধিকারীর পদযাত্রায় অংশ নিতে আসা অনুগামী ও বিজেপি কর্মীদের ওপর ইট, পাথর নিয়ে হামলা করা হয় বলে অভিযোগ। টোটো, গাড়ি ভাঙচুর করা হয়।  এই হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন বলে বিজেপির দাবি। তাঁদের নন্দীগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।এবিষয়ে ইতিমধ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এটা রাজনৈতিক কর্মসূচি নয়। সেখানে যোগ দিতে আসার সময়ও আক্রমণ করা হয়েছে। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। নাহলে আন্দোলনের পথে হাঁটব।” 

পরে বজরঙ্গবলীর মন্দির চত্ত্বরে নিজের ভাষনে শুভেন্দু অধিকারী বলেন, আমার দেওয়া ভাত ওদের পেটে এখনও শুকায়নি।আর তারাই আমার ছবিতে কালি লেপছে, ছবি ছিঁড়ছে।তবে  আমি এখানকার কাউকে দোষ দিই না। তোলাবাজ ভাইপোর অফিস থেকে এ সব করে ছবি পাঠাতে বলছে। আমি সনাতন ধর্মে বিশ্বাসী। মানুষের সেবার কথা সব সময় বলি। আমি যে সঠিক সিদ্ধান্ত নিয়েছি তা আজ ফের এখানে এসে বুঝলাম। তিনি বলেন, এটা ধর্মীয় অনুষ্ঠান। সেখানে আসার সময় ভুতা মোড়ে যে হামলা হয়েছে। তবে আমাদের দুর্বল ভাবার কারণ নেই। খড়দহে দলীয় কর্মসূচি সেরে আমি নন্দীগ্রাম ফিরব।কটাক্ষ করে বলেন পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে তাই  আক্রমণ করছে তৃণমূল।হুঁশিয়ারি দিয়ে এদিন শুভেন্দু বলেন, “এভাবে চললে মে মাসের পর আপনাদেরই অসুবিধা হবে।” বিজেপি নেতা এদিন নিশানা করেন পুলিশদেরও। বলেন, পুলিশ এখন কৃতদাস।সেই সাথে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এই হামলার ফল ভুগতে হবে। তবে জনগণের আন্দোলনের মধ্যে দিয়েই জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। তৃণমূলকে কাঠগড়ায় তোলা হলে পাল্টা তৃণমূল রাজ্য যুব সহ সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “তৃণমূল এসবের সঙ্গে কোনওভাবেই যুক্ত নেই। আজ নন্দীগ্রামে বিজেপি একটি হনুমান পুজোর ব্যবস্থা করেছে। এ পুজোর দায়িত্ব কে নেবে তা নিয়ে আদি বিজেপি ও নব্য বিজেপির গোলমালও হয়। সেই গন্ডগোল ঢাকতে বিজেপি তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।”

No comments