Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে বিধায়ক কার্যালয়ে সাইনবোর্ড খুলে নেওয়াছে




সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম সেই নন্দীগ্রাম থেকে ২০১৬ সালে শুভেন্দু অধিকারী বিধায়ক পদে নির্বাচিত হন এবং পরবর্তীকালে রাজ্যে মন্ত্রিত্ব করেন।প্রথমে হুগলি রিভার ব্রিজ কমিশনার্স বা এইচআরবিসির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শুভেন্দ…

 






সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম সেই নন্দীগ্রাম থেকে ২০১৬ সালে শুভেন্দু অধিকারী বিধায়ক পদে নির্বাচিত হন এবং পরবর্তীকালে রাজ্যে মন্ত্রিত্ব করেন।

প্রথমে হুগলি রিভার ব্রিজ কমিশনার্স বা এইচআরবিসির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। এরপর পরিবহণ মন্ত্রীত্ব সহ তাঁর হাতে থাকা বাকি ২ মন্ত্রীত্বের দফতর থেকে ইস্তফা দেন তিনি। তারপরে ছাড়েন হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ। আর তাকে ঘিরে চলা রাজনৈতিক মহলে জল্পনা আরোও কয়েকগুণ বাড়িয়ে এদিন বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী। ২০১৬ সালে নন্দীগ্রাম কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তিনি।


 প্রসঙ্গত ২৭ শে নভেম্বর শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পর।  বিভিন্ন জায়গায় অরাজনৈতিক সভায় যোগদান করেছেন দলীয় কর্মসূচি বাদ দিয়েই। আজ বিধানসভায় গিয়ে তার পদত্যাগপত্র জমা দিলেন। যদিও বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন না। তাঁর সচিবের হাতে জমা দিয়ে এলেন ।সেই নিয়েও প্রশ্ন উঠেছে তার পদত্যাগপত্র  হবে কিনা ।তার মধ্যে রাজ্যপালকে ট্যুইট করে জানিয়েছেন রাজ্য পুলিশ মিথ্যা মামলা করতে পারে তার নামে। ক্রিমিনাল ষড়যন্ত্র এবং তার অনুগামীদের করতে পারে বলে রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন।সেই নন্দীগ্রাম ভূমি আন্দোলনের সারা ভারতবর্ষকে কৃষকের আন্দোলনের পথ দেখিয়েছিলেন। নেতৃত্ব দিয়েছিলেন ভূমি প্রতিরোধ আন্দোলনের অন্যতম নেতা শুভেন্দু অধিকারী। সেই নন্দীগ্রামে তার বিধায়ক অফিস থেকে সাইনবোর্ড খুলে নেওয়া হলো। যদিও রাজ্য বিধানসভা নির্বাচন এখনো ছমাস দেরি। তাহলে নন্দীগ্রামের উন্নয়ন কি বন্ধ হয়ে গেল? অনেক প্রশ্ন সামনে নন্দীগ্রাম বাসীদের কাছে।






No comments