Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে পরিবহন দফতরে ৭৫০ কোটি টাকার দুর্নীতির অভিযোগ

বিজেপিতে যোগ দেওয়ার দিন থেকেই ডায়মন্ড হারবারের সাংসদ অভিযেক বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলে তাঁকে ‘তোলাবাজ ভাইপো’ বলে অভিযোগ শানিয়েছেন প্রাক্তন তৃনমুল নেতা শুভেন্দু অধিকারী।এবার তাঁর বিরুদ্ধেই কয়েকশ কোটি টাকার দুর্নীতির অভিযোগ সা…

 





বিজেপিতে যোগ দেওয়ার দিন থেকেই ডায়মন্ড হারবারের সাংসদ অভিযেক বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলে তাঁকে ‘তোলাবাজ ভাইপো’ বলে অভিযোগ শানিয়েছেন প্রাক্তন তৃনমুল নেতা শুভেন্দু অধিকারী।এবার তাঁর বিরুদ্ধেই কয়েকশ কোটি টাকার দুর্নীতির অভিযোগ সামনে আনল তৃণমূল।রাজ্যের প্রাক্তন পরিবহন,সেচ ও জল সম্পদ উন্নয়ন মন্ত্রীর বর্তমান দল বিজেপি অবশ্য  দাবি করেছে, এটা শুভেন্দুকে ‘কৌশল’ করে ফাঁসানোর চেষ্টা করছে তৃনমূল।

গত ২৩ তারিখ কাঁথির ডরমেটরি সংলগ্ন মাঠে তৃনমূলের সভা হয় ।সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম,সাংসদ সৌগত রায় সহ অন্যান্য তৃনমূল নেতৃত্ব।অভিযোগ দলের সেই কর্মসূচীতে যোগ দিতে আসার সময়ে তৃনমূল কর্মীদের উপর রামনগর কলেজ সংলগ্ন এলাকায় হামলা চালায় বিজেপি।সেই হামলার প্রতিবাদে শনিবার রামনগরে মিছিল ও পথসভা করে তৃনমূল।সেই সভা থেকেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেন রামনগরের বিধায়ক তথা দলের জেলা কো অর্ডিনেটার অখিল গিরি ।

রামনগরের সভায় অখিল গিরি  বলেন, ‘‘এর তার নামে মিথ্যা অভিযোগ করে নিজের দুর্নীতি ঢাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই নেতা ।অথচ শুধু পরিবহণ দফতরে তার ৭২৫ কোটি টাকার কেলেঙ্কারির ফাইল সামনে এসেছে।’’বলেন, ‘‘তৃণমূলে ছিলে, ১০ বছর ধরে পাইলট কার, হুটার বাজিয়ে গাড়ি নিয়ে ঘুরেছ। ৪০ জন পুলিশ পাহারা দিয়েছে। দল তোমাকে বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছে। দলের খেয়ে বড় হয়েছ।এখন বেইমানের মত মিথ্যা অভিযোগ তুলে দলকে হেয় করার চেষ্টা চালাছো"? অখিল গিরি দাবি করেন মানুষই এর যোগ্য জবাব দিয়ে দেবে ।

অখিল গিরির এই অভিযোগ প্রসঙ্গে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন এই সকল অভিযোগ উদ্দেশ্যপ্রনোদিত ভাবে করা হচ্ছে।বলেন এতদিন ওই দফতরের কেলেঙ্কারি সামনে এল না। শুভেন্দু বিজেপিতে আসতেই সব বেরোচ্ছে!


No comments