Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ তৃণমূল যুব কংগ্রেস করার অপরাধে দুষ্কৃতীদের হামলায় মৃত ১

কয়েকদিন আগেই পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের জেলা কমিটি এবং বিভিন্ন ব্লকের ব্লক কমিটি নির্বাচিত হয়েছে। হলদিয়া টাউন ব্লক এ সভাপতি আজগর আলী (পল্টু) এবং সহ-সভাপতি অর্ণব দেবনাথ এদের নেতৃত্বে সারা এলাকা জুড়ে সংগঠনের গতি এনে…

 






কয়েকদিন আগেই পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের জেলা কমিটি এবং বিভিন্ন ব্লকের ব্লক কমিটি নির্বাচিত হয়েছে। হলদিয়া টাউন ব্লক এ সভাপতি আজগর আলী (পল্টু) এবং সহ-সভাপতি অর্ণব দেবনাথ এদের নেতৃত্বে সারা এলাকা জুড়ে সংগঠনের গতি এনেছে। সংগঠনের পতাকাতলে যুবক-যুবতীরা আন্দোলনে সামিল হচ্ছেন। আর ঠিক সেই সময় ভবানীপুর থানার অন্তর্গত ভবানীপুর গ্রামের এক যুবক শেখ আব্দুর রশিদ বয়স ২৪ পিতা আব্দুল হামিদ।তৃণমূল কংগ্রেস করার অপরাধে কিছু দুষ্কৃতী তাকে  মারধর করে এবং সন্ধের সময় গুরুতরভাবে মারধর করে ঝোপের মধ্যে ফেলে দিয়েছে। 

দুষ্কৃতীরা ফেলে দিয়ে যায়। দুষ্কৃতীরা ফোন করে তার বাড়ির লোককে  বাড়ির লোককে ফোন করে জানিয়ে দেয় তৃণমূল যুব কংগ্রেস করার অপরাধে বডি ফেলে দিয়ে গেলাম। বাড়ির লোক জানালেন সেই ফোন নাম্বার ইতিমধ্যে ভবানীপুর থানায় জমা দিয়েছেন এবং দুষ্কৃতীর হামলা আহত যুবক এই ঘটনা কারা ঘটিয়েছেন তার জবানবন্দি দিয়ে গেছেন। এলাকার যুব সভাপতি আজগর আলী (পল্টু) এই খবর শোনার পর থেকে ঝোপ থেকে তুলে নিয়ে গিয়ে স্থানীয় মহাকুমা হাসপাতালে ভর্তি করেন গুরুতর জখম হওয়ার জন্য দুর্গাচক মহাকুমার হাসপাতাল ডাক্তার অন্যত্র ভর্তির পরামর্শ দেন। সেই সুবাদে তাকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। কিছু সময় দীর্ঘ বাঁচার লড়াইয়ে হারিয়ে। মৃত্যু হল সেই যুবকের।

 পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া যুব কংগ্রেসের সভাপতি আজগর আলি (পল্টু) জানালেন এই ধরনের ঘটনা খুবই মর্মান্তিক ঘটনা  এবং কষ্টদায়ক। মা মাটি মানুষের সরকার ক্ষমতায় রয়েছেন আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে এলাকার যুবকদের সংগঠিত করে আন্দোলন  করছি । সেখানে কিছু দুষ্কৃতী আমাদের সংগঠনের কর্মী কে তুলে নিয়ে গিয়ে মারধর করে এবং শেষ পর্যায়ে  তার মৃত্যু আমাদের কাছে খুবই মর্মান্তিক বেদনাদায়ক।  ঘটনা যারা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। তারা যেমন আইনে পার পাবে না। ঠিক তেমনি ভাবে এই ধরনের কাজ করে আমাদের যুব সংগঠন কে দমিয়ে রাখা যাবে না।  তমলুক হাসপাতালে  আছেন শেখ সাবীর আলী, সেখ আরিফ  সহ এলাকার বহু যুবক কর্মী। তাদের সঙ্গে আছেন হলদিয়া তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী (পল্টু)


No comments