Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের ডাকে মহামিছিলে মন্ত্রী সুজিত বসু

একই দিনে দুই কর্মসূচি শিল্প শহরে। মন্ত্রিত্ব ছাড়ার পর তৃণমূলের নেতা শুভেন্দু অধিকারী মহিষাদলের অরাজনৈতিক সভায় উপস্থিত থাকার কথা। অন্যদিকে হলদিয়া শহর যুব তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে মহামিছিলের ডাক দেওয়া হয়েছে। রবিবার বিকাল তিন…

 




একই দিনে দুই কর্মসূচি শিল্প শহরে। মন্ত্রিত্ব ছাড়ার পর তৃণমূলের নেতা শুভেন্দু অধিকারী মহিষাদলের অরাজনৈতিক সভায় উপস্থিত থাকার কথা। অন্যদিকে হলদিয়া শহর যুব তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে মহামিছিলের ডাক দেওয়া হয়েছে। রবিবার বিকাল তিনটায়। হলদিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডে কদমতলা থেকে সিটি সেন্টার পর্যন্ত এই মহামিছিল অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে থাকছেন রাজ্য সরকারের মন্ত্রী, সুজিত বসু, এবং রাজীব বন্দোপাধ্যায়  এছাড়াও থাকছে হলদিয়া পৌর পারিষদ সদস্য শেখ আজগর আলী (পল্টু  )এছাড়া থাকছেন হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি দেব প্রসাদ মন্ডল , হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল স্বপন নস্কর , থাকছেন অন্যান্য সি আই সি মেম্বার। এছাড়াও বিশিষ্ট অতিথিবর্গ।

 প্রসঙ্গত,গত কয়েকদিন আগেই তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে হলদিয়া এক্সাইড মোড় থেকে ক্ষুদিরাম স্কয়ার দুর্গা চক পর্যন্ত মহামিছিলে জনপ্লাবন দেখা গিয়েছিল । যুব তৃণমূলের মিছিলে হলদিয়া কোন তৃণমূল নেতা উপস্থিত থাকবেন কিনা সেদিকে নজর রাখবে বলে জানাযায়।  হলদিয়া টাউন ব্লক তৃণমূল কংগ্রেস যুব সভাপতি।শেখ আজগর আলী (পল্টু ভাই)-বলেন

হলদিয়া শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মহামিছিল ও জনসভায় সর্বস্তরের মানুষকে এই মহতী মিছিলে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানাই। মমতা ব্যানার্জি ও অভিষেক ব্যানার্জি হাতকে শক্ত করতে। তৃণমূল কংগ্রেসের সমস্ত উন্নয়নমুখী কর্মসূচিকে বাস্তবায়িত করতে, এই মিছিলে যোগদান করার জন্যে।

No comments