Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নাম না করেই দাদার অনুগামীদের তৃণমূল কংগ্রেসের ফিরে আসার আহ্বান জানালেন

হলদিয়া তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মহা মিছিলে  হাঁটেন পশ্চিমবঙ্গ সরকারের বন ও সেচ দপ্তরের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। মিছিলে নেতৃত্ব দিলেন হলদিয়া তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী(পল্টু)।হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপ…

 






হলদিয়া তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মহা মিছিলে

  হাঁটেন পশ্চিমবঙ্গ সরকারের বন ও সেচ দপ্তরের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। মিছিলে নেতৃত্ব দিলেন হলদিয়া তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী(পল্টু)।

হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুধাংশু শেখর মন্ডল, হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবপ্রসাদ মন্ডল, পূর্ব মেদিনীপুর জেলা যুব সভাপতি পার্থসারথি মাইতি হলদিয়া পৌরসভা চেয়ারম্যান ইন কাউন্সিল স্বপন নস্কর জয়ন্টি দণ্ড পাঠ পম্পা প্রধান গোপাল চন্দ্র দাস অন্যান্য নেতৃত্ব। দমকল মন্ত্রী সুজিত বসু বলেন রাজ্যে যদি কারোর অনুগামী হতে হয় সে হচ্ছে মমতা ব্যানার্জি আগামী ২০২১ তৃণমূল কংগ্রেসে নেতৃত্বে পশ্চিমবঙ্গে তৃতীয়বারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


পশ্চিম বঙ্গ সরকারের বন মন্ত্রী রাজীব ব্যানার্জী তিনি বলেন রাজ্যের মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় বহু প্রকল্প রাজ্য সরকারের গ্রহণ করেছেন এবং রাজ্যের প্রতিটি মানুষ প্রত্যেকেই তার সুযোগ পেয়েছেন ।আমরা সকলেই তৃণমূল কংগ্রেসের অনুগামী যার নেতৃত্বে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ।আগামী ২০২১ এ নির্বাচনে আমরা যেমন রাজ্যের তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কে আমরা দেখব এবং বাংলাকে সোনার বাংলা তৈরি করতে আপামর রাজ্যবাসীর সহযোগিতা ও আশীর্বাদ নিয়ে তৃতীয়বারের জন্য তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে সরকার গড়বে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা কোন কারোর অনুগামী হতে চাই না। আমরা সকলেই  তৃণমূল কংগ্রেসের অনুগামী। সভায় তৃণমূল কংগ্রেস সহ-সভাপতি দেব প্রসাদ মন্ডল বললেন হলদিয়া প্রতিটি কারখানার গেটে  স্বজনপোষণ করে তৃণমূল কর্মী কে বসিয়ে দিয়েছেন আমরা দু তারিখ থেকে সেই সকল কাজ হারানো কর্মীদেরকে আমরা কাজে যুক্ত করব। দাদার অনুগামী থেকে পৌরসভা চালানো যাবে না কটাক্ষ করলেন পৌরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক কে।নাম না করেই শুভেন্দু অধিকারী পদত্যাগ করেছেন তার অনুগামীরা কেন পদত্যাগ করেননি এ কথাও বলেন।সভায় তৃণমূল কংগ্রেসের সভাপতি সুধাংশু শেখর মন্ডল বলেন স্বজনপোষণের জন্য হলদিয়ার ভূমিপুত্রদের ভুলে যাওয়ার জন্য বহিরাগতদের আনাগোনায় আমরা ২০১৬ বিধানসভা বিধায়ক কে হারিয়েছি। তার যোগ্য জবাব ২০২১ এ দিতে হবে। আমরা সকলেই একত্রিত হয়ে আন্দোলন করে মমতা ব্যানার্জির হাতকে  শক্ত করব। সভায় সভাপতিত্ব করেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী (পল্টু )তিনি বলেন অরাজনৈতিকভাবে বহু গেটে স্বজনপোষণ এবং শ্রমিকদের ভয় দেখানো হচ্ছে। আগামী মাসের প্রথম থেকে আমরা প্রতিটি গেটে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সংগঠন তৈরি করব এবং যারা আমাদের কর্মীদের গায়ে হাত দেবে তাদেরকে আমরা ছেড়ে কথা বলবো না।


No comments