Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে ক্ষমতায় এলে সমস্ত রকম রাজনৈতিক কেস তুলে নেবেন

হলদিয়ার সভা থেকে একাধিক ইস্যুতে শাসকদল তৃণমূল কে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আলুর মূল্য বৃদ্ধি প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করে বললেন, “নেতাদের কাটমানি দিতেই বাড়ছে দাম।” নজিরবিহীনভাবে ফের আক্রমণ করলেন পুলিশকে। পূর্ব …

 






হলদিয়ার সভা থেকে একাধিক ইস্যুতে শাসকদল তৃণমূল কে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আলুর মূল্য বৃদ্ধি প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করে বললেন, “নেতাদের কাটমানি দিতেই বাড়ছে দাম।” নজিরবিহীনভাবে ফের আক্রমণ করলেন পুলিশকে।

 পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় ক্ষুদিরাম স্কয়ারে জনসভার আয়োজন করেছিল বিজেপি। সেখানে ছিলেন দিলীপ ঘোষ। সেই সপপসসসসসসসসসসসপসসস

ভায় দাঁড়িয়েই আম্ফানের ত্রাণ থেকে আলুর দাম, একাধিক ইস্যুতে মা মাটি মানুষের সরকার তৃণমূল সরকারকে আক্রমণ করেন। তিনি বলেন, “আলুর দাম বাড়ার কারণ কাটমানি। তৃণমূল নেতাদের কাটমানি দেওয়ার জন্যই আলুর দাম বাড়ানো হয়েছে।” পুরোহিত ভাতা থেকে আম্ফানের ত্রাণ, সবেতেই শাসকদল স্বজনপোষন করছে বলেন।

এদিন হলদিয়ার সভা থেকে একুশে পরিবর্তনের ডাক দেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সংখ্যালঘুদের উদ্দেশ্য করে বলেন, “বিজেপি কোনও বিভাজন করে না। মোদির প্রকল্পে রাজ্যের সংখ্যালঘুরাও উপকৃত হয়েছে।” এরপরই আত্মবিশ্বাসী কন্ঠে দিলীপ ঘোষ বলেন, “একুশে ২০০-র বেশি আসন পেয়ে বাংলায় সরকার গড়বে বিজেপি।” দলত্যাগ প্রসঙ্গে বলেন, শাসকদলের কর্মীরা বিজেপিতে আসার ইচ্ছে প্রকাশ করছেন। কিন্তু বিজেপিতে যোগ দিতে চাইলেই পুলিশকে দিয়ে চাপ দেওয়া হচ্ছে। রাজ্যে ক্ষমতায় এলে সমস্ত রকম রাজনৈতিক কেস তুলে নেবেন।


No comments