Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফেসবুকের বন্ধু শেখ আব্দুল্লাহ ঝুলন্ত দেহ উদ্ধার

হলদিয়া ভবানীপুর থানার অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ডের বাড়ঘাসিপুর এলাকার শেখ আব্দুল্লাহ বয়স ২৬ (শাকিল) নামে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে মানসিক অবসাদে বাড়িতে তিনি আত্মঘাতী হয়েছেন। খবর পেয়ে ছুটে যান হলদিয়া পৌ…

 







হলদিয়া ভবানীপুর থানার অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ডের বাড়ঘাসিপুর এলাকার শেখ আব্দুল্লাহ বয়স ২৬ (শাকিল) নামে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে মানসিক অবসাদে বাড়িতে তিনি আত্মঘাতী হয়েছেন। খবর পেয়ে ছুটে যান হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবী শেখ মজাফফর তিনি বলেন বছর দুই  আগেই বিয়ে হয়েছিল। ছেলেটি স্বাভাবিক সদা সর্বদা হাসি মুখে থাকতো। কি কারনে এই দুর্ঘটনা সত্যিই ভাবার বিষয়। তার আত্মার চিরশান্তি কামনা করি এবং তার পরিবারের সমবেদনা জানাই। ১৭ নম্বর ওয়ার্ডের সকল সদস্যরা ছুটে যান।

এলাকার যুবকরা বলেন প্রায় ফেসবুকে লাইভে থাকতো। রাতে ফেসবুক লাইফে ছিল। আমরা কেউ বুঝতে পারলাম না এই ধরনের কাজ করবে। কি  কারণে আত্মহত্যা এখনো জানা যায়নি পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য স্থানীয় মহাকুমা হাসপাতালে পাঠিয়েছেন। এলাকার যুব নেতা আকতার হোসেন বলেন এই এলাকার সমস্ত যুবকদের সঙ্গে সদা সর্বদা হাসি মুখে থাকতো। এর আগে অনেকগুলি পথদুর্ঘটনায় তিনি অসুস্থ ছিলেন ঠিকই কিন্তু এই ধরনের যে আত্মহত্যা সত্যিই এলাকার যুবকদের ভাবিয়েছে।


No comments