Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিহার ভোটে বিজেপি জয়! নন্দীগ্রামে বাইক মিছিলে উচ্ছ্বাস

বিহারের জয় পশ্চিমবঙ্গ চাঙ্গা করবে বঙ্গবিজেপিকে,  জয়ের এই আনন্দ ধারা কে অব্যাহত রাখতে আজ নন্দীগ্রাম ১ ব্লকের তেখালি  থেকে নন্দীগ্রাম 2 ব্লকের খোদামবাড়ী ভীমবাজার পর্যন্ত এবার বাইক মিছিল করে বিজেপির কর্মীরা, এই মিছিলের নেতৃত্বে ছ…

 




বিহারের জয় পশ্চিমবঙ্গ চাঙ্গা করবে বঙ্গবিজেপিকে,  জয়ের এই আনন্দ ধারা কে অব্যাহত রাখতে আজ নন্দীগ্রাম ১ ব্লকের তেখালি  থেকে নন্দীগ্রাম 2 ব্লকের খোদামবাড়ী ভীমবাজার পর্যন্ত এবার বাইক মিছিল করে বিজেপির কর্মীরা, এই মিছিলের নেতৃত্বে ছিলেন তমলুক জেলা সাংগঠনিক সহ-সভাপতি প্রলয় পাল সহ সতাধিক বিজেপি কর্মীরা। 

 সকাল দশটায় প্রায় ৫০০ শত বাইকে বিজেপির পতাকা লাগিয়ে  তেখালি থেকে খোদামবাড়ী ভীমবাজারে বিজেপি কার্যালয়ে সামনে এসে এই  বাইক রালি শেষ হয়।তমলুক জেলা সাংগঠনিক সহ-সভাপতি প্রলয় পাল বলেন তৃণমূল কংগ্রেস কংগ্রেসের কাছথেকে টাকা খেয়ে, এক জনমত সমীক্ষায় বলেছিল বিহারে নাকি বিজেপি জিততে পারবে না । তাই আজ বিহার দেখিয়ে দিয়েছে, বিহারের মানুষ ব্যাপক ভোট দিয়ে বুঝিয়ে দিয়েছে , এন ডি এ সরকার কে পুনরায় ক্ষমতায় আনছে। আর সামনের বছর ২০২১শে পশ্চিমবঙ্গের ভোট তৃণমূলেকে ছুড়ে ফেলবে। এই ভাবেই পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি। সেটাই আজ এই বাইকরালির উৎসাহ প্রস্তুতি শুরু ।


No comments