Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চাকরির দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাতে অভিযোগ

করোনা ভাইরাসে মানুষ আতঙ্কিত। তার আতঙ্কে মানুষ গৃহবন্দি। লকডাউনের জেরে বহু মানুষ কর্মহীন। আন লক খোলার সাথে সাথেই মানুষ কাজের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর পরিযায়ী শ্রমিকরা কাজ না পেয়ে তারা বিভিন্ন দালালচক্রের শিকার হ…


 




করোনা ভাইরাসে মানুষ আতঙ্কিত। তার আতঙ্কে মানুষ গৃহবন্দি। লকডাউনের জেরে বহু মানুষ কর্মহীন। আন লক খোলার সাথে সাথেই মানুষ কাজের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর পরিযায়ী শ্রমিকরা কাজ না পেয়ে তারা বিভিন্ন দালালচক্রের শিকার হচ্ছেন।

চাকরির প্রলোভন দেখিয়ে ১০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ১।  ধৃতের নাম রহিবুল্লাহ মল্লিক। সে ডায়মন্ড হারবারের মোহনপুর গ্রামের বাসিন্দা।

 পু যেলিশ সুত্রে খবর হলদিয়া দুর্গাচক থানার বালার মোড়ের বাসিন্দা শেখ শাহজাহান মল্লিকের কাছ থেকে ১০ লক্ষ টাকা ঞ রহিমুল্লাহ।শাজাহানকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। শুধু তাই নয়,সরকারি ওয়েবসাইটের মত একটি  তৈরি করেছিল রহিমুল্লাহ। শুধু শেখ  নয়, এরকম আরো ১৪ জনকে চাকরির মিথ্যা প্রতিশ্রুতিশাজাহানের দিয়ে প্রায় ৫১ লাখ টাকা আত্মসাৎ করেছে অভিযুক্ত। সরকারি ওয়েবসাইটের মত দেখতে ওই ওয়েবসাইটটিতে নাম উঠলে বিশ্বাস জন্মাত মানুষের। সেই বিশ্বাসে টাকা দিয়ে দিতেন তারা।

 পপপপ কেটে গেলেও সাজাহানের সেই চাকরি আর হয়নি। সোমবার ওই ব্যক্তি হলদিয়ায় আসতে ই দুর্গাচক থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। তাকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হলে    দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

No comments