Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অম্বুজা সিটি সেন্টারে হ্যাংআউট খাদ্য রসিক দের জন্য খুলে গেল

করোনা ভাইরাসের আবহে সারাদেশ যখন আতঙ্কিত। কেন্দ্র এবং রাজ্য সরকারে ঘোষণা অনুযায়ী সারাদেশের মানুষ চলছেন এবং কেন্দ্র ও রাজ্য সরকারের নির্দেশক্রমে শপিং মল, হোটেল, রেস্তোরাঁ এবং বাইস্কোপ বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন। সেই অনুযায়ী দী…

 





করোনা ভাইরাসের আবহে সারাদেশ যখন আতঙ্কিত। কেন্দ্র এবং রাজ্য সরকারে ঘোষণা অনুযায়ী সারাদেশের মানুষ চলছেন এবং কেন্দ্র ও রাজ্য সরকারের নির্দেশক্রমে শপিং মল, হোটেল, রেস্তোরাঁ এবং বাইস্কোপ বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন। সেই অনুযায়ী দীর্ঘ 22 শে মার্চ 2020  থেকে বন্ধ ছিল। হলদিয়া সিটি সেন্টার অম্বুজা মলে হ্যাংআউট রেস্তোরাঁ দীর্ঘ প্রায়১৬৫ দিন পর নতুনভাবে হলদিয়া অম্বুজা সিটি সেন্টারে অম্বুজা মল খাদ্য রসিক দের জন্য খাদ্যের সম্ভার নিয়ে ৫ ই সেপ্টেম্বর শিক্ষক দিবসে খুলে গেল।


প্রসঙ্গত একদিকে যেমন করোণা আবহে মানুষ আতঙ্কিত এবং তারই মধ্যে ২০২০সালে ২০ মে  আম্ফানে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত হলদিয়া শিল্পাঞ্চল অম্বুজা সিটি সেন্টার মল। আমফানের ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত হয়েছিল অম্বুজা সিটি সেন্টার মলের অধিকাংশ জায়গা। সবটাই পুনরায় নতুনভাবে খাদ্য রসিক দের জন্য অম্বুজা সিটি সেন্টার নিজস্ব রেস্তোরাঁ হ্যাংআউট খাদ্যের জন্য ভিন্ন স্বাদের খাদ্য সম্ভার নিয়ে উপস্থিত হল। অম্বুজা সিটি সেন্টার মলের দায়িত্বপ্রাপ্ত আধিকারিক পার্থ দেবদাস বলেন এই রেস্তোরায় বিভিন্ন রাজ্যের খাদ্য সামগ্রী অর্ডার অনুযায়ী তৈরি করা হয় এবং বিনা পয়সায় বাড়ি পর্যন্ত হোম ডেলিভারি করা হয়। দীর্ঘ কয়েক মাস করোনা ভাইরাসের জন্যে এবং তার মধ্যেই আমফানের ঘূর্ণিঝড়ে অনেকটাই ক্ষয়ক্ষতি হয়েছিল অম্বুজা সিটি সেন্টার মল। সরকারি বিধি নিষেধ মেনে চলতে হয়েছিল যদিও রাজ্য সরকার এবং কেন্দ্র সরকার হোটেল রেস্তোরা  খুলে দেওয়ার কথা বলেছিল কিন্তু আমরা ঠিকঠাক করে উঠতে পারিনি তাই আজ বিলম্বিত হলেও পবিত্র সর্বপল্লী রাধাকৃষ্ণানের ১৩৩ তম জন্মদিনে শিক্ষক দিবসে তাকে শ্রদ্ধা প্রণাম জানিয়ে অম্বুজা সিটি সেন্টারের নিজস্ব রেস্তোরাঁ হ্যাংআউট খাদ্যের জন্য সমস্ত রকম বিধি-নিষেধ মেনে খুলে গেল। যারা  আসবেন সতর্কীকরণ অনুযায়ী অবশ্যই তাদের মাক্স পড়া বাধ্য। এছাড়া মোবাইল এন্ড্রয়েড সেটে আরোগ্য সেতু অ্যাপ থাকা জরুরি।

তিনি আরো বলেন রাজ্য সরকারের সেভ ড্রাইভ সেভ লাইফ প্রোগ্রাম চলছে কিন্তু রাস্তার উপরে বাইক না রেখে। অম্বুজা সিটি সেন্টার মলের ভিতর নিরাপদে রাখুন দুর্ঘটনা এড়িয়ে চলুন।

No comments