Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের সিপিএম- ও তৃণমূলের ভাঙ্গন বিজেপির শক্তি বৃদ্ধি

পরিবর্তনের আরেক নাম নন্দীগ্রাম।বাম আমলে জমি অধিগ্রহণ কে কেন্দ্র করে পরিবর্তনের ডাক দিয়েছিল ভূমি রক্ষা কমিটি। গণসংগ্রামে প্রতিষ্ঠিত হয়েছে মা মাটি মানুষের সরকার ।সেই সরকারের নেতা নেত্রীদের আম্ফান ঘূর্ণিঝড়ের স্বজনপোষণ নিয়ে বিভিন…

 





পরিবর্তনের আরেক নাম নন্দীগ্রাম।বাম আমলে জমি অধিগ্রহণ কে কেন্দ্র করে পরিবর্তনের ডাক দিয়েছিল ভূমি রক্ষা কমিটি। গণসংগ্রামে প্রতিষ্ঠিত হয়েছে মা মাটি মানুষের সরকার ।সেই সরকারের নেতা নেত্রীদের আম্ফান ঘূর্ণিঝড়ের স্বজনপোষণ নিয়ে বিভিন্ন সময় পঞ্চায়েত অফিস থেকে শুরু করে প্রশাসনিক দপ্তরের গণবিক্ষোভ চলেছিল। সেই নন্দীগ্রাম আবার পরিবর্তনের ডাক দিয়েছে।

 আজ নন্দীগ্রামে তৃণমূল ও সিপিএম এ ভাঙন, বিজেপির শক্তি ক্রমাগত বৃদ্ধি হচ্ছে।নন্দীগ্রাম 2 নম্বর ব্লকের আমদাবাদ 2 নম্বর অঞ্চলের টাকাপুরা গ্রামে ৫০ টি পরিবারের প্রায় 200 জন তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপি তে যোগদান করলেন। নন্দীগ্রাম আমদাবাদ ১৭০ নম্বর বুথে বিজেপির একটি কর্মসূচি তে এরা দলীয় পতাকা হাতে তুলে নেন। এদের হাতে দলীয় পতাকা তুলে দেন তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পাল। তমলুক সাংগঠনিক কমিটির সভাপতি নবারুণ নায়েক প্রমূখ।নন্দীগ্রাম এ পরিবর্তন এর পরিবর্তন করতে বিজেপি তে যোগদান এর হিড়িক চলছে বলে জানান বিজেপি নেতৃত্ব।

No comments