Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মান্দারমনিতে ২০০ মেগাওয়াটের সোলার পার্কের উদ্বোধন বিদ্যুৎ মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/DjuYmAPXU5U২০০মেগা ওয়াট ক্ষমতা সম্পন্ন সৌর উদ্যান প্রকল্পের শুভ ভিত্তি প্রস্তর স্থাপন করলেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। ৩০ শে সেপ্টেম্বর মন্দারমনিতে একটি অনুষ্ঠানের মাধ্…

 





ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/DjuYmAPXU5U

২০০মেগা ওয়াট ক্ষমতা সম্পন্ন সৌর উদ্যান প্রকল্পের শুভ ভিত্তি প্রস্তর স্থাপন করলেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। ৩০ শে সেপ্টেম্বর মন্দারমনিতে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই কর্মসূচির শুভ সূচনা করেন।

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ব্লকের দাদনপাত্রবার, মানিয়া, দক্ষিণ পুরুষোত্তমপুরে

এই প্রকল্প চালু হলো।জার্মান ডেভেলপমেন্ট ব্যাংক কে.এফ. ডব্লিউ এবং পশ্চিমবঙ্গ সরকারের যৌথ আর্থিক সহযোগিতায় গড়ে উঠেছে এই প্রকল্প।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প এই প্রকল্প। তিনি কয়েকদিন আগেই সুইচ টিপে এই প্রকল্প এর উদ্বোধন করেছেন। তবে আজ শোভন দেব বাবু আনুষ্ঠানিক ভাবে এই প্রকল্পের শিলারন্যাস করলেন। 

তিনি জানান, কোনো মানুষ বঞ্চিত হবেন না। মানুষের সাথে কথা বলে তাদের সব সমস্যা মিটিয়েই কাজ এগোবে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যুৎ মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়,  জেলাশাসক পার্থ ঘোষ, রামনগরে বিধায়ক অখিল গিরি, কাঁথির মহকুমা শাসক  শুভময় ভট্টাচার্য, রামনগর ১পঞ্চায়েত সমিতির সভাপতি সম্পা মহাপাত্র, সহ পঞ্চায়েত প্রতিনিধিরা ও বিদ্যুৎ দপ্তরের আধিকারিকরা।

No comments