Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য জাতীয় স্তরে সম্মান পেলেন মহিষাদল নাটশাল স্কুলের প্রধান শিক্ষক বিপ্র নারায়ন পন্ডা

সর্বপল্লী রাধাকৃষ্ণন এর ১৩২ জন্মদিনে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল নাটশাল হাই স্কুলের প্রধান শিক্ষক জাতীয় স্তরে প্রধান শিক্ষকের সম্মাননা অর্জন করেন।এইচআরডি মিশন নয়াদিল্লি পক্ষ থেকে ৫ ই আগস্ট শিক্ষক দিবসে অনলাইনে মাধ্যমে তাকে সম…

 




সর্বপল্লী রাধাকৃষ্ণন এর ১৩২ জন্মদিনে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল নাটশাল হাই স্কুলের প্রধান শিক্ষক জাতীয় স্তরে প্রধান শিক্ষকের সম্মাননা অর্জন করেন।

এইচআরডি মিশন নয়াদিল্লি পক্ষ থেকে ৫ ই আগস্ট শিক্ষক দিবসে অনলাইনে মাধ্যমে তাকে সম্মানিত করা হয় । তার প্রায় ২৫ বছরের অধিক বিপ্র নারায়ন বাবুর শিক্ষকতা জীবন।

প্রথমে এগরা ১ নম্বর ব্লকের ছত্রি বিবেকানন্দ বিদ্যাভবনে সহ শিক্ষক হিসেবে দশ  বছর কাজ করেন। এই সময়ে জাতীয় সেবা প্রকল্পের প্রোগ্রাম অফিসার হিসেবে সকলের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন।

 তারপর নন্দীগ্রাম 2 নম্বর ব্লকে ঘোল পুকুরিয়া জয়কালী হাই স্কুলের প্রধান শিক্ষক হিসেবে কাজ করেন। বর্তমানে মহিষাদল নাটশাল বিদ্যাভবনের প্রধান শিক্ষক। শুধু শিক্ষাদান নয় ।খেলাধুলা, সাংবাদিকতা ক্ষেত্রেও বহু স্বীকৃতি রয়েছে তার ঝুলিতে। তার এই পুরস্কার জন্য গর্বিত  অগনিত ছাত্র ছাত্রী সহকর্মী সকলেই।

No comments