Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রসাদ খেয়ে অসুস্থ শতাধিক মহিলা ও শিশু

পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ হলে কয়েক শতাধিক মহিলা ও শিশু। অসুস্থদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসা চলছে।করোনা আবহের মধ্যে গোটা এলাকায় ব্যাপক আতঙ্কের তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর দুই ব্লকে…

 

Add caption



পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ হলে কয়েক শতাধিক মহিলা ও শিশু। অসুস্থদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসা চলছে।করোনা আবহের মধ্যে গোটা এলাকায় ব্যাপক আতঙ্কের তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর দুই ব্লকের কাদুয়া এলাকায়। এখনো পর্যন্ত অসুস্থ সংখ্যা প্রায় ১৫০ জন। তাদের মধ্যে প্রায় ৭০ জন রামনগর বড়রাঙ্ককুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে। বাকীরা চিকিৎসকের তত্ত্বাবধানে নিজেরাই বাড়িতে চিকিৎসা চলছে।অসুস্থদের মধ্যে মহিলা ও শিশুদের সংখ্যা বেশি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রামনগরে কাদুয়ার এলাকায় গ্রামের একটি দেবী মন্দিরে পুজো চলছিল। এখানে পূজো উপলক্ষে প্রসাদ বিতরণ করা হয়। ওই প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন গ্রামের প্রায় ১৫০ জন পুরুষ মহিলা ও শিশুরা। অসুস্থদের বমি, পায়খানা জ্বর ও একাধিক উপসর্গ দেখা দেয়।খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মেডিকেল টিম।পাশাপাশি হাজির হয় গ্রামের একাধিক জন প্রতিনিধিরা।


No comments