Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

breaking newsঃ ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রায়ত

দীর্ঘ রোগভোগের পর চলে গেলেন ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিল 84 বছর সম্প্রতি করোণায় আক্রান্ত হন তিনি। এরপর তাকে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয়। …

 




দীর্ঘ রোগভোগের পর চলে গেলেন ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিল 84 বছর সম্প্রতি করোণায় আক্রান্ত হন তিনি। এরপর তাকে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন থেকেই ভেন্টিলেশনে ছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। ভারতের একাদশ রাষ্ট্রপতি (২০১২ থেকে ২০১৭ সাল)পর্যন্ত ছিলেন প্রণব মুখোপাধ্যায়।

প্রসঙ্গত করোণায় আক্রান্ত হয়ে দিল্লি আর্মি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে উনার সার্জারি করা হয়। আর সার্জারির পর থেকেই ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি ঘটে ছিল।  ভেন্টিলেটরে রাখা হয়েছিল ওনাকে। চিকিৎসার কোনো সাড়া দিচ্ছেন না বলে জানিয়েছেন ডাক্তাররা।১৪ আগস্ট সন্ধ্যের দিকে উনার শারীরিক অবস্থা একটু ভালো হলেও এই কথা জানিয়েছিলেন পুত্র অভিজিৎ ।কিন্তু শেষ রক্ষা হল না। বিদায় জানালেন ভারতের রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র। আজ অভিজিৎ মুখার্জি ওনার মৃত্যুর খবর দেশবাসীকে জানালেন। শেষ হল এক অধ্যায়..

No comments